সমাজের আলো :- কুরবানীর ঈদ উপলক্ষে সাতক্ষীরা জেলায় তিন স্তরের নিরাপত্তা বলা হয় গড়ে তোলা হয়েছে পুলিশের পক্ষ থেকে। সাদা পোশাকে পুলিশ নামানো হয়েছে। গরুহাট ব্যাংক সহ গুরুত্বপূর্ণ স্থাপনায় বাড়তি নজরদারি চালানো হচ্ছে ।রাতের বেলায় জেলার বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি চালানো হচ্ছে সন্দে ভাষণ লোকজনদেরকে। জেলা পুলিশের পক্ষ থেকে এ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। গরু ব্যবসায়ী এবং বড় বড় ব্যবসায়ীদের টাকা প্রয়োজনে পুলিশ ন পৌঁছে দেবে। ব্যাংক সহ টাকা আদান-প্রদান ক্ষেত্রে পুলিশের সহযোগিতা চাইলে তাৎক্ষণিকভাবে ব্যবসায়ীদের পাশে দাঁড়ানো হবে।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশ সূত্র জানান, ঈদ উদযাপনের জন্য সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।কোন প্রকার অঘটন ঘটতে না পারে সেজন্য তিন স্তরের নিরাপত্তা বলায় গড়ে তোলা হয়েছে। গরুছিনতাইকারী মলম পার্টি বা অজ্ঞান পার্টি সদস্যদের ব্যাপারে কঠোর নজরী চালানো হচ্ছে। সাতক্ষীরার সাতটি উপজেলা সদসহ বড় বড় বাজারগুলোতে সাদা পোশাকে পুলিশ ডিবি পুলিশ নিয়মিত টহল দিচ্ছে। এছাড়া জেলা পুলিশের পক্ষ থেকে সন্ধ্যার পরে শহরের এবং সড়কগুলোতে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে । সাতক্ষীরা শহরের যানজট রোদে সর্বক্ষণিক দায়িত্ব পালন করবে ট্রাফিক পুলিশ। ট্রাফিক পুলিশদের বিভিন্ন পয়েন্ট ভাগ করে দায়িত্ব দেওয়া হয়েছে।
সাতক্ষীরা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী জানান কুরবানীর ঈদকে সামনে রেখে জেলা পুলিশের পক্ষ থেকে তিন স্তরের নিরাপত্তা বলায় গড়ে তোলা হয়েছে। নজরদারি চালানো হচ্ছে বিভিন্ন প্রতিষ্ঠান গরুর হাট গুলোতে। প্রয়োজনে ব্যবসায়ীদের টাকা পৌঁছে দেবে। ব্যাংক সহ ব্যবসায়িক প্রতিষ্ঠান থেকে টাকা আনা নয় ক্ষেত্রে পুলিশের সহযোগিতা চাইলে তাৎক্ষণিক তাদের পাশে দাঁড়ানো হবে ।সাতক্ষীরা জেলায় নির্বিঘ্নে ঈদ করতে জেলা পুলিশের পক্ষ থেকে সকল প্রকার প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *