সমাজের আলো :- সাতক্ষীরার তালায় রিপন সরকার নামে এক যুবকের ব্লাকমেইলের শিকার হয়ে প্রিয়াঙ্কা সরকার নামের এক কলেজছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে। শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে তালা উপজেলার হাতবাস গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত প্রিয়াংকা সরকার হাতবাস গ্রামের মিঠুন সরকারের মেয়ে ও সাতক্ষীরা সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী।
অপরদিকে, অভিযুক্ত রিপন সরকার একই এলাকার পালক বিকাশ সরকারের ছেলে।

প্রিয়াংকার বাবা মিঠুন সরকার বলেন, তার মেয়ের সাথে স্থানীয় রিপন সরকারের প্রেমের সম্পর্ক ছিল। তাদের বিয়ের বিষয়ে পারিবারিকভাবে কয়েক দফায় আলোচনা হয় কিন্তু রিপনের পরিবার নানান ধরনের অসঙ্গতিপূর্ন কথা বলেন। এক পর্যায়ে গিয়ে তাদের বিয়ের বিষয়টি চূড়ান্ত হয় তবে রিপনের পরিবার এখনই বিয়ে কিংবা রেজিস্ট্রির বিষয়ে কোনো সম্মতি জানায় না। এদিকে রিপন সবসময় আমার মেয়েকে শারিরিক সর্ম্পক্যের জন্য কুপ্রস্তাব দিতো। কিন্তু সে রাজি হয়না। তাই বাধ্য হয়ে সে আমার মেয়ে প্রিয়াঙ্কার গোসল পরবর্তী কাপড় পরিবর্তনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট করে দেয়। এই ছবিটি নিয়ে গত কয়েকদিন যাবৎ রিপনের সাথে প্রিয়াঙ্কার মোবাইল ফোনে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। ছবি প্রকাশ পেলে রিপন প্রিয়াঙ্কাকে বলে আপত্তিকার ছবি বের হয়েছে এজন্য সে বিয়ে করতে পারবে না। এ ঘটনায় নিজেকে সামলাতে না পেরে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রিয়াঙ্কা। এঘটনায় তালা থানাতে মামলা করেছি।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম বলেন, কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মিঠুন সরকার বাদী হয়ে দুজনকে আসামি করে মামলা করেছে। মামলা রুজু করে আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *