সমাজের আলো :- বীর মুক্তিযোদ্ধা সাতক্ষীরা জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সহ-সভাপতির বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে ।ডাকাতরা অস্ত্রের মুখে জিম্মি করে ১৫ ভরি স্বর্ণালঙ্কার ,পাঁচ লাখ টাকা ও একটি দোনালা বন্দুক লুটে নিয়ে গেছে ।রাতে সাতক্ষীরা সাতক্ষীরা জেলার জেলার দেবহাটা উপজেলার দেবিশহর গ্রামে এ ঘটনা ঘটে।

বীর মুক্তিযোদ্ধা ও সাতক্ষীরা জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সুভাষ চন্দ্র ঘোষ জানিয়েছেন, রাত দুটার দিকে ৫-৭ জন সশস্ত্র ডাকাত তাদের দুই ভাইয়ের বাড়িতে ঢোকে। ডাকাত দলের সদস্যরা তার ভাই শরৎচন্দ্র ঘোষের বাড়িতে প্রথম ঢোকে। তারা দুই ভাইয়ের তিনটি দরজা ভেঙে ঘরের ভিতরে প্রবেশ করে দুই পরিবারের সদস্যদের একটি ঘরে আটকে রাখে। পরিবারের সকল সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে রাখা হয়। তারা লুটপাট শুরু করে ।দুই ভাইয়ের ঘর থেকে ১৫ ভরি স্বর্ণালঙ্কার,নগদ পাঁচ লাখ টাকা ও তার ভাইয়ের বন্দুকটি লুট করে নিয়ে গেছে।
দেবহাটা থানার ওসি, মমিনুর রহমান জানান , ডাকাতির ঘটনার জানার সাথে সাথে ওই এলাকায় অভিযানে নেমেছে পুলিশ। সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের একটি টিম ইতিমধ্যে মাঠে রয়েছে। মালামাল উদ্ধার এবং ডাকাতের তথ্য উদঘাটনের জন্য চেষ্টা চালাচ্ছেন।
সাতক্ষীরা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী ডাকাতির ঘটনাটি নিশ্চিত করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *