সমাজের আলো :- সাতক্ষীরায় পৃথক সড়ক দুর্ঘটনায় একজন ভারতীয় চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার রাতে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের পাকিং ইয়ার্ডে ও পাটকেলঘাটার ভৈরবনগর মোড়ে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ভারতের পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট মহকুমার কলবাড়ি শাহীন মন্ডল(১৮) , সাতক্ষীরার দেবহাটা উপজেলার বহেরা জুলফিকার আলী (৪৫) ও পাটকেলঘাটার কৃষ্ণনগর (ধানদিয়া) গ্রামেরমনিরুল ইসলাম (৩৪)।

ইমিগ্রেশন এর ওসি মাজরিয়া জানান ভোমরা স্থলবন্দরে ভারতীয় ট্রাকের শাহীন ভারতীয় ট্রাক চালক বুধবার সন্ধ্যায় ভোমরা বন্দরে আসে। পাকিং ইয়ার্ডে রাত ১০টার‌ দিকে পাথর আনলোড করে পিছন দিক থেকে ট্রাকে ওঠার সময় নিচে পড়ে নিহত হন।
চুকনগর হাইওয়ে পুলিশের উপপরিদর্শক রওশান আলী জানান, সাতক্ষীরা- চুকনগর মহাসড়কের সাতক্ষীরা জেলার পাটকেলঘাটার ভৈরবনগর মোড়ে বিকল হয়ে দাঁড়িয়ে থাকা একটি ডাম্পার গাড়িকে বুধবার রাত ১২টার দিকে পিছন দিক থেকে ধাক্কা মারে খুলনাগামি একটি পণ্যভর্তি ট্রাক। এতে ডাম্পারটি দুমড়ে মুচড়ে গেলে গাড়িতে থাকা জুলফিকার আলী ও মনিরুল ইসলাম ও দীপঙ্কর সরকার মারাত্মক জখম হয়। তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। রাত দুটোর দিকে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সাইফুল ইসলাম জুলফিকার ও মনিরুলকে মৃত বলে ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় দীপঙ্কর সরকারকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ শ্রমিকরা নিয়ে গেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *