সমাজের আলো:- ‌ সাতক্ষীরায় র‍্যাব সদস্য আজিবুর রহমানকে হত্যা মামলার আসামী আফসার আলীকে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার(৩০ জুন) সাতক্ষীরা চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ আদেশ দেন।

জানা যায়, গত ৩ মে ২০২৪ তারিখে সন্ধ্যায় সাতক্ষীরা সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের কসাই শহর আলীর পুত্র র‍্যাব সদস্য নিহত আজিবুর রহমান তার ভাই কসাই আফছার আলীর কাছে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে উভয়ের মধ্যে বাকবিতন্ডায় হয়। একপর্যায়ে টাকা না দিয়ে আফছার আলী তার ভাই র‍্যাব সদস্য আজিবর রহমানকে ধারালো অস্ত্র ছুরি দিয়ে জখম করে। এতে আজিবুর রহমানের পেটের ভূড়ি বের হয়ে যায়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথম সাতক্ষীরা সদর এবং পরে খুলনা ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৬ মে তার মৃত্যু হয়। এঘটনায় নিহত র‍্যাব সদস্য আজিবর রহমানের স্ত্রী ছাবিনা খাতুন আসামী আফসার আলীকে ১ নম্বর আসামী করে ২থেকে ৩ জনকে অঙ্গতনামা করে সাতক্ষীরা সদর থানায় ৩০২/৩৫ পেনাল কোড ১৮৬০ ধারায় হত্যা মামলা দায়ের করে। মামালার আসামী আফসার আলী পলাতক থাকা অবস্থায় হাইকোর্ট থেকে ৩ সপ্তাহের জামিন নিয়ে ১৯ জুন আদালতে হাজীর হওয়ার তারিখ থাকলেও আদালতের আদেশ অমান্য করে ২৬ জুন সাতক্ষীরা চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজী হইলে আদালত তাকে জেলহাজতে প্রেরন করেন। রবিবার আসামী আফসার আলীকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ ৫ দিনের রিমান্ড আবেদন করলে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এঘটনায় মামলার তদন্ত কর্মকর্তা সাব ইন্সপেক্টর মো. হাসানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *