সমাজের আলো : পিতা তার নিজের মেয়েকে দীর্ঘদিন ধরে হুমকি দিয়ে ধর্ষণ করে আসছিল। মেয়েটি অন্তঃসত্ত্ব হয়ে পড়ে। গতকাল মেয়েটির সন্তান নষ্ট করা হয়েছে। একই সাথে অভিযোগ উঠেছে তার আপন ভাই তাকে ধর্ষণ করেছে। এই জঘন্যতম ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা সদর উপজেলার আখড়াখোলা গ্রামে।

সাতক্ষীরা সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য শরিফুল ইসলাম জানান আখড়াখোলা গ্রামের গোলামা আলুর ছেলে অজিহার রহমান তার মেয়েকে দীর্ঘদিন ধরে ভয়ভীতিতে দেখিয়ে ধর্ষণ করে আসছিল । সাথে তার আপন ভাই আরিফ ধর্ষণ করে আসছিল। বিষয়টি গোপনে ছিল। দীর্ঘদিন ধর্ষণের ফলে মেয়েটি অন্তঃসত্ব হয়ে পড়ে। রোববার মেয়েটিকে কৌশলে তাকে সাতক্ষীরা শহরে নিয়ে যাওয়া হয় । তার পেটের বাচ্চাটি নষ্ট করা হয় ।বাড়িতে আসার পর এই ঘটনাটি জানাজানি হয়।
মেয়েটির মা রহিমা খাতুন জানান ,তিনি দীর্ঘদিন ধরে তার স্বামীকে এই পথ থেকে ফেরানোর চেষ্টা করেছেন ।সংসার টিকিয়ে রাখার জন্য তিনি চুপ ছিলেন। পরে মেয়েটির শরীর বড় হলে ঘটনাটি আরো জানাজানি হয় রোববার মেয়েটির পেটের বাচ্চা নষ্ট করা হয়েছে। তিনি থানায় যাচ্ছেন এবং মামলা করবেন অভিযুক্তদের বিরুদ্ধে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *