সমাজের আলো:- গত রাতে সাতক্ষীরা সদর উপজেলার বাশঘাটা গ্রামে দুই বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতরা সোনার গহনা নগদসহ ১০ লাখ টাকার জিনিসপত্র লুট করে নিয়ে গেছে।

সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া মোড় এলাকার বাশঘাটা গ্রামের কাজী রনিউল ইসলাম জানান গভীর রাতে ৮/১০ জনের ডাকাত দল তাদের বাড়িতে ঢোকে। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে বাড়ির সকলকে অস্ত্রের মুখে জিন্মি করে নগদ দু লাখ ৭০হাজার টাকা ও সোনার গহনা সহ কয়েক লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে ।একই রাতে ডাকাত দল হামলা চালায় একটি মাছের হ্যাচারিতে। হ্যাচারীর লোকজনকে জিম্মি করে দু লক্ষ পঁচিশ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।
গ্রামবাসীরা বলছে যে গভীর রাতে ডাকাত দল বাড়িতে ঢোকে। এরপরে কোনপ্রকাশ কু শব্দ করতে দেয়নি তাদেরকে একা একা একটা ঘরে আটকে রেখে তাদের কাছে যা যা ছিল সব কেড়ে নেয় এরপরে তারা দীর্ঘক্ষন ধরে লুটপাট চালায় । আলমারি শোকেসহ বিভিন্ন এলাকায় তছনছ করে তারা লুট করে নিয়ে যায় নগদ টাকা সোনার গহনা।
একটি দায়িত্ব সূত্র বলছে সাতক্ষীরা জেলায় এই ডাকাত দল একইভাবে জেলার বিভিন্ন স্থানে হানা দিচ্ছে দরোজা তালা ভেঙে ঘরে ঢুকে জিনিসপত্র লুট করে নিয়ে যাচ্ছে একের পর এক ডাকাতির ঘটনা ঘটলেও পুলিশ কোন ক্লু উদ্ধার উদ্ধার করতে পারছে না।
সাতক্ষীরা সদর থানার ওসি মহিদুল ইসলাম জানান এ ধরনের ঘটনা তার জানা নেই।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *