সমাজের আলো :  সাতক্ষীরায় সরকারের উন্নয়ন সমাবেশের নামে সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও দলীয় এমপিকে নিয়ে মিথ্যা ও কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ায় ক্ষোভ প্রকাশ করে দলীয় নেতাকর্মীরা নিন্দা ও প্রতিবাদ সভা করেছে। শনিবার (২৮ অক্টোবর) বেলা ১১টায় শহরের কামালনগরস্থ তুফান কনভেনশন সেন্টার (লেকভিউতে) যমুনা হলে জেলা, সদর, পৌর, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ এবং অংগ সংগঠনের আয়োজনে সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক’র সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম।
জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অমান্য করে দলের ভাবমুর্তি নষ্টকারী মো. আসাদুজ্জামান বাবুকে দল ও সদর উপজেলা চেয়ারম্যান পদ থেকে বহিস্কার করার দাবী জানিয়ে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এস.এম শওকত হোসেন, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাহাদাৎ হোসেন, সাতক্ষীরা জজ কোর্টের পিপি এ্যাড. আব্দুল লতিফ, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. গোলাম মোরশেদ, সহ-সভাপতি মো. আসাদুজ্জামান অসলে, জেলা যুবলীগের সাবেক সভাপতি মো. আব্দুল মান্নান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা, জেলা শ্রমিক লীগের আহবায়ক ছাইফুল করিম সাবু, বাঁশদহা ইউপি চেয়ারম্যান ও বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মো. মফিজুর রহমান, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ঘোনা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল কাদের, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান মো. আলাউদ্দিন ঢালী, সাতক্ষীরা পৌর যুবলীগের সভাপতি মো. মনোয়ার হোসেন অনু, পৌরসভার ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ আব্দুস সেলিম, সাতক্ষীরা পৌরসভার প্যানেল মেয়র ও পৌর ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আনোয়ার হোসেন মিলন, আলিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান (ময়ুর ডাক্তার), আগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান হবি, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তায়জুল ইসলাম, জেলা কৃষকলীগ নেতা এস.এম রেজাউল ইসলাম প্রমুখ।
জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অমান্য করে দলের ভাবমুর্তি নষ্টকারী মো. আসাদুজ্জামান বাবুকে দল ও সদর উপজেলা চেয়ারম্যান পদ থেকে বহিস্কার করার দাবী জানিয়ে বক্তারা বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জামাত-বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করতে ঘোলা পানিতে মাছ শিকার করতে নেমেছেন সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, নির্বাচনে দলে যে কেউ মনোনয়ন চাইতে পারে। তাই বলে ষড়যন্ত্র করে উন্নয়ন সমাবেশের নামে দলের বিরুদ্ধে এবং দলের উন্নয়ন ও দলীয় এমপিকে নিয়ে মিথ্যাচারকারী কখনও বঙ্গবন্ধুর সৈনিক হতে পারেনা। সাতক্ষীরা সদরে ১০ বছরে কোন উন্নয়ন হয়নি বলে মিথ্যাচার করে জননেত্রী শেখ হাসিনা ও দলকে অপমানিত করেছেন সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু। তার পিতা ছিল তৎকালীন মুসলীম লীগের সদস্য। সে আজ পর্যন্ত দলের কোন উপকারে আসেনি। বরং সে জামাত-বিএনপির আশ্রয় প্রশ্রয়দাতা হিসেবে কাজ করেছেন। যা প্রমাণ করেছে উন্নয়ন সমাবেশের নামে বহিরাগত জামাত-বিএনপির সদস্যদের নিয়ে মোটরসাইকেল শোভাযাত্রা। সততা ও যোগ্যতার বিচারে বীর মুক্তিযোদ্ধা এমপি রবিকে পরপর দুইবার জননেত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। সাতক্ষীরা সদর আসনে বীর মুক্তিযোদ্ধা এমপি রবির বিকল্প নেই। তাকে হাইব্রিড বলে জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদেরকে অপমান করা হয়েছে। সাংগঠনিক ব্যবস্থা নিতে দলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী আসাদুজ্জামান বাবুকে বহিষ্কার করার দাবী জানান বক্তারা। গত ১০ বছরে সাতক্ষীরায় আওয়ামী লীগ সরকারের কোন উন্নয়ন হয়নি, বীর মুক্তিযোদ্ধা এমপি রবি একজন হাইব্রিড নেতা, তিনি জনসম্পৃক্ততা হারিয়েছেন এবং অনেক অনিয়ম দুর্নীতি করেছেন বলে সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে উন্নয়ন সমাবেশ ও মোটরসাইকেল শোভা যাত্রার নামে উক্ত অনুষ্ঠানে জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন নিয়ে মিথ্যাচার করে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছেন সে সহ তার লোক। এতে দলের ভাবমুর্তি নষ্ট হয়েছে এবং দলের শৃঙ্খলা ভঙ্গ করা হয়েছে। সেজন্য দলের শৃঙ্খলা ভঙ্গ ও ভাবমুর্তি নষ্টকারী সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবুকে দল ও সদর উপজেলা চেয়ারম্যান পদ থেকে বহিস্কার করার দাবী জানিয়ে জননেত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় আওয়ামী লীগ ও সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ বরাবর স্মারকলিপি দেওয়ার আহবান জানিয়েছে বক্তারা।”
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ নুরুল হক, জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক, সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ ফজলুর রহমান মোশা, ফারুক আহমেদ, সরদার নজরুল ইসলাম, আলহাজ¦ মো. আনছার আলী, সাংগঠনিক সম্পাদক শেখ শফি উদ্দিন শফি, সাংগঠনিক সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মো. মিজানুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী মিজানুর রহমান, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি আলহাজ¦ ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, জেলা যুব মহিলা লীগের সভাপতি সাবিহা হোসেন, সাধারণ সম্পাদক সীমা সিদ্দিকী, শিবপুর ইউপি চেয়ারম্যান এস.এম আবুল কালাম আজাদ, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাজী হাশিম উদ্দিন হিমেল, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মীর আজহার আলী শাহিন, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ তৌহিদ হাসান, লাবসা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এ্যাড. শেখ মুস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *