সমাজের আলো : বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্রের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টার পরিকল্পনাকারীদের গ্রেপ্তারের দাবিতে সাতক্ষীরায় প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৭ নভেম্বর) বেলা ১২ টায় সাতক্ষীরা সম্মিলিত সাংবাদিক ঐক্য’র হলরুমে উক্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক সুভাষ চৌধুরী।

বক্তারা বলেন, বসুন্ধরা গ্রুপ সারা দেশের মানুষের কল্যাণে কাজ করে আসছে। বিশ্বের সেরা সেরা উদ্যোক্তাদের মধ্যে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরও একজন। বসুন্ধরা গ্রপের বাংলা, ইংরেজি পত্রিকাসহ টিভি ও রেডিও মিলে ৭ টি মিডিয়া দেশের সার্বিক উন্নয়নে ভূমিকা রেখে আসছে। মিডিয়া মালিকদের জীবনের নিরপত্তা নিশ্চিত করতে না পারলে দুর্বৃত্তরা মাথা চাড়া দিয়ে উঠবে। বসুন্ধরার এমডি সাংবাদিকদেরই এক জন। তাই বসুন্ধরা গ্রুপের এমডিকে যারা হত্যা চেষ্টা করেছে তাদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

সাতক্ষীরা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন’র আহয়ক সাংবাদিক আবুল কাশেমের সঞ্চালনায় বসুন্ধরার এমডিকে হত্যা চেষ্টার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অন্নদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাক্ষ আবু আহম্মেদ, সাবেক সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি রামকৃষন চক্রবর্তী, আনিছুর রহিম, সাপ্তাহিক সূর্যের আলোর সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, আইনজীবী সাংবাদিক এডভোকেট খায়রুল বদিউজ্জামান, দৈনিক কালের কণ্ঠের সাতক্ষীরা প্রতিনিধি মোশাররফ হোসেন, বাংলা

নিউজ টোয়েন্টি ফোর’র শেখ তানজির আহম্মেদ, সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহিম, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুনসুর রহমান প্রমুখ।প্রতিবাদ সভায় বক্তারা আরো বলেন, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর বর্তমান প্রজন্মের কাছে একজন আইডল। শুধু তাই নয়, এ দেশে বসুন্ধরা গ্রুপ বিনিয়োগ করে দেশের অর্থনীতিকে শক্তিশালী করেছে। আর এমন শিল্প গোষ্ঠীর শীর্ষ ব্যক্তিকে হত্যা চেষ্টা করা মানেই অগ্রসর একটি দেশীয় শিল্পকে ধ্বংস করে দেওয়ার পায়তারাসহ দেশের উন্নয়ন ও অগ্রগতিকে থামিয়ে দেয়া।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *