সমাজের আলো : বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান বলেছেন, আমরা যে যেখানেই আছি সেখান থেকেই দেশের জন্য কাজ করতে হবে। প্রত্যেকে স্ব স্ব অবস্থান থেকে কাজ করলে দেশ থেকে জঙ্গিমুক্ত, সন্ত্রাস মুক্ত সোনার বাংলাদেশে পরিণত হবে।আমি যুগ যুগ ধরে চলে আসা কারাবন্দিদের খাবারের মান পরিবর্তনের জন্য আবেদন করেছিলাম। যার প্রেক্ষিতে কারাবান্দিদের খাবারের মানের পরিবর্তন হয়েছে। আমি না করলে হয়তো কখনো পরিবর্তন হত কি না জানি না। আমার ক্ষুদ্র প্রচেষ্টায় সারাদেশের কারাবন্দিদের খাবারের মানের পরিবর্তন হয়েছে।

  • ৭ মে সাতক্ষীরা ম্যানগ্রোভ সভাঘরে ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশন সাতক্ষীরার আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।তিনি আরো বলেন, আমি ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশন সাতক্ষীরার আজীবন সদস্য হয়েছি। আমাকে ডাকলেই আমি চলে আসবো। তাছাড়া সাতক্ষীরা পাবলিক লাইব্রেরীরও আজীবন সদস্য হয়েছি। সাহিত্য আমাকে টানে। যেখানে সাহিত্য সেখানেই আমার পদচারণা থাকবে। আমি যেখানেই থাকি না কেন সব সময় দেশের জন্য কাজ করে যাবো।

ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশন সাতক্ষীরার সভাপতি প্রফেসর আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ আমন উল্লাহ আল হাদী, সাতক্ষীরা অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিশ^নাথ মন্ডল, সদ্য বিদায়ী সিনিয়র জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমান এর সহধার্মিনী রুখসানা ইসলাম শিল্পী, তালা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমুন নাহার, দেবহাটা কলেজের অধ্যাপক আকবর আলী, খুলনা বিএল কলেজের অধ্যাপক আবু তালেব, জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজার রেফাজুর রহমান বিমান, এড. সোমনাথ ব্যানার্জি, ঢাকা ইউনিভার্সিটি এ্যালামনাই এসোসিয়েশন সাতক্ষীরার সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, সাতক্ষীরা সরকারি কলেজের প্রভাষক ইদ্রিস আলী, সীমান্ত আদর্শ কলেজের প্রভাষক হাবিবুর রহমান, মনিরুজ্জামান মন্ময় মনির প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইয়াসমিন নাহার।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *