সমাজের আলো ; দাখিল ২০২৩ সালের কৃতি শিক্ষার্থী ও হিফয সম্পন্নকারী ছাত্রদের মাঝে সনদ ও সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) বেলা ১১টায় বাকালস্থ দারুলহাদীছ আহমাদিয়াহ সালাফিইয়াহ আলিম মাদরাসার আয়োজনে আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ও সাতক্ষীরা আহ্ছানিয়া মিশন আদর্শ আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মো. আলতাফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সদর-২আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন,“আমি প্রায় ১০ বছরে আমার সাতক্ষীরা সদর নির্বাচনী এলাকার উন্নয়নে নিরলসভাবে পরিশ্রম করেছি। আমি সব সময় জনকল্যাণে কাজ করেছি। মানবতার ‘মা’ জননেত্রী শেখ হাসিনার সহযোগিতায় আমার সদর নির্বাচনী এলাকায় ব্যবক উন্নয়ন হয়েছে। আমি আশা করি মহান আল্লাহর রহমতে জননেত্রী শেখ হাসিনা আমাকে আবারও বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় নমিনেশন দেবেন এবং আপনাদের দোয়া ও ভালবাসায় আমি আবারও জয়লাভ করবো ইনশাল্লাহ। আগামীতে একটি সুন্দর সাতক্ষীরা গড়তে আমাকে সাতক্ষীরাবাসীর খুব প্রয়োজন। আমি জঙ্গি, মাদক ও সন্ত্রাস মুক্ত একটি নান্দনিক সাতক্ষীরা গড়তে চাই। শোকের মাসে ১৫ই আগস্টে শহিদ জাতির জনক বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ শোকাবহ আগস্টের সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন এমপি রবি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় শুরা সদস্য অধ্যাপক শেখ মো. রফিকুল ইসলাম, সীমান্ত আদর্শ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আযিযুর রহমান প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ হারুন-উর- রশিদ, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও সাপ্তাহিক ইচ্ছনদী পত্রিকার সম্পাদক মকসুমুল হাকিম, কাথন্ডা আলিম আমিনিয়া মাদরাসার সভাপতি আলহাজ্ব ইঞ্জিনিয়ার শেখ তহিদুর রহমান ডাবলু, দারুলহাদীছ আহমাদিয়াহ সালাফিইয়াহ আলিম মাদরাসার প্রিন্সিপাল সোহেল বিন আকবর মাদানী, আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ নড়াইল জেলা সভাপতি সুলতান মাহমুদ, আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ সদর উপজেলা সভাপতি আব্দুল খালেক প্রমুখ।
শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন আল-আমিন ও নাজিম মুতাসিম বিল্লাহ প্রমুখ। এসময় দারুলহাদীছ আহমাদিয়াহ সালাফিইয়াহ আলিম মাদরাসার শিক্ষক ও শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন দারুলহাদীছ আহমাদিয়াহ সালাফিইয়াহ আলিম মাদরাসার শিক্ষক মুজাহিদুর রহমান।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *