সমাজের আলো : বরগুনায় এক কিশোরী ধর্ষণ মামলায় জামিনে বের হয়ে অপর এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে গোলাম রাব্বী (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে বরগুনা থানায় মামলা হয়েছে। গতকাল বুধবার রাতে এসএসসি পরীক্ষার্থী ওই কিশোরীর মা বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন।

মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, মিথ্যা কাবিননামা বানিয়ে মাসের পর মাস ওই এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণ করেছেন রাব্বী। শারীরিক সম্পর্কে রাজি না হলে নির্যাতনের পাশাপাশি নেশাজাতীয় দ্রব্য খাইয়ে ওই কিশোরীকে ধর্ষণ করা হতো। সর্বশেষ গত ২৬ সেপ্টেম্বর রাব্বি তার বন্ধু মামুনের বাসায় নিয়ে কিশোরীকে ধর্ষণ করেন। এরপর নিজের ভাড়া বাসায় নিয়ে ভুক্তভোগী ওই কিশোরীর ওপর পাশবিক নির্যাতন চালান তিনি।

ভুক্তভোগী কিশোরীর মা আরও জানান, বাবা-মায়ের একমাত্র সন্তান গোলাম রাব্বী দীর্ঘদিন ধরে মাদক ও যৌন হয়রানিমূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। মাদক ব্যবসার প্রসার এবং উঠতি বয়সী তরুণীদের প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ করাই তার মূল লক্ষ্য। বয়স ত্রিশের কোঠায় পৌঁছার আগেই নারী নির্যাতন, ধর্ষণ, ডিজিটাল নিরাপত্তা আইন ও মাদক নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলার প্রধান আসামির তালিকায় রয়েছেন রাব্বী। সরকারি চাকরিজীবী বাবা-মায়ের প্রভাব ও টাকার জোরে বহু অভিযোগ থেকে বিনা বিচারে মুক্তিও পেয়েছেন তিনি। এমন ঘটনাও রয়েছে অসংখ্য। আর এ কারণেই দিন দিন আরও বেপরোয়া হয়ে উঠছেন গোলাম রাব্বী।

জানা গেছে, গোলাম রাব্বী তার স্ত্রী স্মৃতি আক্তারকে কৌশলে শ্বশুরবাড়ি পাঠিয়ে দিয়ে গত ৫ আগস্ট স্ত্রীর বান্ধবীকে কৌশলে বাসায় ডেকে এনে ধর্ষণ করেন। ভয়ভীতি দেখিয়ে ওই কিশোরীকে একইভাবে পরদিনও ধর্ষণ করেন রাব্বী। হঠাৎ ঘরে ঢুকে স্ত্রী ওই কিশোরীসহ রাব্বিকে দেখে থানায় ফোন করেন। পুলিশ এসে কিশোরীকে উদ্ধার এবং একই সময়ে অভিযান চালিয়ে রাব্বিকে আটক করে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *