সমাজের আলো রিপোর্ট: সাতক্ষীরা সদর উপজেলার ব্রহ্মরাজপুর বাজারের চার রাস্তা মোড় এলাকার গাজী হোটেলের কর্মচারীকে মারধর, হত্যাচেষ্টা ও গরম তেলে ঝলসে দেওয়ার অভিযোগে সদর থানা পুলিশ রবিবার (৩১ জানুয়ারী) সকালে অভিযান চালিয়ে এক উশৃঙ্খল যুবককে গ্রেপ্তার করেছে।
গ্রেপ্তারকৃত যুবকের নাম রিপন মোড়ল (২৬)। সে ওমরাপাড়া গ্রামের মৃত ইব্রাহিম মোড়লের পুত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শুক্রবার (২৯ জানুয়ারী) বিকেলে গাজী হোটেলের সামনের চলাচলের রাস্তা নিয়ে রিপন মোড়লের চাচা কওছার মোড়লের সাথে হোটেল কর্মচারী জাহিদুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপনের ভাই মিন্টু মোড়ল ও চাচা কওছার মোড়ল অকথ্য ও অশ্রাব্য ভাষায় জাহিদুলকে গালিগালাজ করে দেখে নেওয়ার হুমকি দিয়ে চলে যায়। পরবর্তীতে রিপন মোড়ল ও মিন্টু মোড়ল আচমকা গাজী হোটেলে গিয়ে হামলা চালিয়ে ভাংচুর ও জাহিদুলকে বেধড়ক মারপিট করে শ্বাসরোধে হত্যা এবং গরম তেল দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা করে। এতে জাহিদুল মারাত্মক আহত হয় ও তার বাম পা গরম তেলে ঝলসে যায়। স্থানীয় লোকজন জাহিদুলকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। আহত জাহিদুলের বাড়ী ধুলিহর ইউনিয়নের বেড়বাড়ী গ্রামে।
এ ঘটনায় হোটেল কর্মচারী জাহিদুলের স্ত্রী মোছাঃ রহিমা খাতুন বাদী হয়ে রিপন মোড়ল ও মিন্টু মোড়লকে আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি এজাহার দায়ের করে।
রবিবার (৩১ জানুয়ারী) সকালে অভিযান চালিয়ে উশৃঙ্খল যুবক রিপনকে সাতক্ষীরা থানা পুলিশ গ্রেপ্তার করে। সোমবার (১ ফেব্রুয়ারী) সকালে পুলিশ রিপন মোড়লকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা সাতক্ষীরা সদর থানার এস,আই শরীয়াতুল্যা জানান, ১নং আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ২নং আসামীকেও ধরার চেষ্টা অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, রিপন মোড়ল এলাকায় উশৃঙ্খল, হিংস্র ও খারাপ প্রকৃতির যুবক হিসেবে পরিচিত। তার নামে ইতিপূর্বেও কয়েকটি মারামারির মামলা রয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *