যশোর অফিস যশোরে ডিবি পুলিশের পৃথক অভিযানে মাদকসহ ছয়জনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছথেকে ইয়াবা ও গাঁজা উদ্ধার করা হয়েছে।
ডিবি সূত্র জানায়, শনিবার সন্ধার পর ডিবির এসআই সোলাইমান আক্কাসের নেতৃত্বে একটি টিম শহরের বারান্দিপাড়া নাথপাড়ায় অভিযান চালিয়ে মওদুদুর রহমান রানা ওরফে মনাকে আটক করে। আটক রানা খালধার রোড এলাকার মোহাম্মদ আলী বিশ্বাসের ছেলে। এসময় তার কাছথেকে ১৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।
একইদিন বিকেলে যশোর সদর উপজেলার ডাকাতিয়া দক্ষিনপাড়া থেকে এসআই শাহনুর রহমানের নেতৃত্বে একটি টিম দুইজনকে ৫শ’গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃতরা হলেন, ওই গ্রামের বাবর আলীর ছেলে হুমায়ন কবির মাসুদ ও মৃদ মকবুল হোসেনের ছেলে ফরিদ আহম্মদ।
এছাড়া ওইদিন রাত নয়টায় এসআই রইচ আহমেদের নেতৃত্বে পৃথক আরেকটি অভিযানে যশোর সদরের রাজারহাট থেকে আরও তিনজনকে মাদকসহ আটক করা হয়। তারা হলেন, মুড়লি খাঁ পাড়ার মৃত জান মোহাম্মদের ছেলে জাহাঙ্গীর আলী ডাবলু, নড়াইল জেলার সদর উপজেলার তুলারামপুর গ্রামের নবির শেখের ছেলে নয়ন শেখ ও যশোর সদরের ঝুমঝুমপুর চান্দের মোড়ের রিপন হোসেনের ছেলে সাগর হোসেন। তাদের মধ্যে নয়ন শেখ বর্মানে যশোর সদর উপজেলার কমলাপুর গ্রামে বসবাস করেন।এসময় তাদের কাছ থেকে ৬৫ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। পৃথক এসব ঘটনায় কোতোয়ালি থানায় তিনটি মামলা করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.