যশোর অফিস : যশোর সদর উপজেলার রামনগর পিকনিক কর্ণারের সামনে থেকে ইজিবাইক ছিনতাই করার সময় পায়েল ব্যাপারী (১৯) নামে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। পায়েল শহরের চাঁচড়া ডালমিল এলাকার সুজন ব্যাপারীর ছেলে।
এই ঘটনায় মোট ৪জনের নামে দস্যুতা আইনে একটি মামলা হয়েছে কোতয়ালি থানায়। বাকি তিনজন হলো, চাঁচড়া চেকপোস্ট এলাকার ইমন (২০), আকাশ (১৯) এবং তামিম (২০)।
রামনগর মোল্লপাড়ার শাহজাহান সরদার (৫৫) কোতয়ালি থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করেছেন, তিনি ভাড়ায় ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করেন। গত ২৮ ডিসেম্বর রাত সোয়া ৯টার দিকে চারজন ব্যক্তি শহরের চিত্রামোড় থেকে রুপদিয়া বাজারে যাওয়ার জন্য ভাড়া ঠিক করে। জন প্রতি ভাড়া চুক্তি জয় ৩০ টাকা করে। তিনি তাদের নিয়ে যাওয়ার সময় রাত ১২টার দিকে রামনগর পিকনিক কর্ণারের সামনে পৌছালে আসামিরা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তাকে ইজিবাইক থেকে নামতে বলে। এরপর চাকু ঠেকিয়ে ইজিবাইক নিয়ে যাওয়ার চেষ্টা করে। সে সময় তিনি চিৎকার দিলে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ৩জন পালিয়ে যায়। কিন্তু পায়েল ব্যাপারী রামে একজনকে আটক করে মারপিট করে জনগণ। পরে পুলিশে সংবাদ দিয়েল পুলিশ এসে পায়েলকে হেফাজতে নেয়। এই ঘটনায় চারজনের বিরুদ্ধে বৃহস্পতিবার কোতয়ালি থানায় মামলা হয়েছে।

 




Leave a Reply

Your email address will not be published.