সাতক্ষীরার এক শীর্ষ চোরাকারবারি ও সন্ত্রাসী শেখ শফিউল্লাহ ওরফে গোল্ড মনি(৪৭) কে ধরতে পুরস্কার ঘোষণা করেছে পুলিশ।

তিনি সাতক্ষীরা সদরের দক্ষিণ কাটিয়া গ্রামের শেখ মোশারফ হোসেনের পুত্র। তার বড় ভাই মাছুম বিল্লাহ শাহীন পৌর বিএনপির সাবেক সভাপতি। গত ২০ মার্চ তাকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা করেছে সাতক্ষীরা জেলা পুলিশ।
এবিষয়ে সাতক্ষীরার কলারোয়া থানার পক্ষ থেকে জানানো হয়, গত ৬ মার্চ রাত সাড়ে দশটার দিকে কলারোয়া থানার সাতক্ষীরা-যশোর হাইওয়ে রাস্তার ওপর পুলিশ চেকপোস্টে ডিউটি করছিল। সেদিন ইলিশপুর গ্রামের কোটার মোড়ে সাতক্ষীরা-যশোর হাইওয়ে পাঁকা রাস্তার ওপর ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল ডাকাত মনি ও তার সহযোগীরা। এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে ছুটে যায়। ঘটনাস্থল ঘেরাও করলে ডাকাত দলের সদস্যদের মধ্যে শেখ শফিউল্লাহ মনি ওরফে গোল্ড মনি পুলিশের দিকে গুলি করতে থাকেন। এরপর সে সেখান থেকে পালিয়ে যায় বলে পুলিশ দাবি করেছে। পরে এ ঘটনায় গোল্ড মনির বিরুদ্ধে কলারোয়া থানায় ওই দিনই ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা হয়। জেলার শীর্ষ চোরাকারবারি শফিউল্লাহ মনি’র নামে নাশকতাসহ ডজনখানেক মামলা রয়েছে।
এদিকে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে , শেখ শফিউল্লাহ মনি ওরফে গোল্ড মনি’র বিষয়ে তথ্য বা ধরিয়ে দিতে পারলে পুরস্কার দেওয়া হবে। মনি’কে ধরতে সাতক্ষীরা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান জেলা পুলিশের ফেসবুকে পেজে পোস্ট দিয়েছেন। সেই ডাকাতের সন্ধান পেলে প্রয়োজনে কলারোয়া থানার ফোন নাম্বার ০১৩২০-১৪২১৪৪, ০১৩২০-১৪২২০৫, ০১৩২০-১৪৩০৯৮ তে কল করার জন্য অনুরোধ করা হয়েছে।—————
সমাজের আলো




Leave a Reply

Your email address will not be published.