সমাজের আলো: সাতক্ষীরার কলারোয়া পৌরসভার মেয়র পদের আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী সাজেদুর রহমান খান চৌধুরী ওরফে মজনু চৌধুরী অবশেষে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন। তিনি নির্বাচনের এক দিন আগে শুক্রবার সকাল ১০ টায় কলারোয়া রুপালী ব্যাংক সংলগ্ন তার নির্বাচনী কার্যালয়ে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এ ঘোষনা দেন। এনিয়ে কলারোয়া পৌরসভায় মেয়র পদে মোট ৫ জনের মধ্যে তিন জন প্রার্থী মাঠে রয়েছেন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, দলের আদর্শ মেনে কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের অনুরোধে তিনি আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মনিরুজ্জামান বুলবুলকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে যাচ্ছেন। তিনি আরো বলেন, তিনি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত আছেন এবং আওয়ামীলীগের বিভিন্ন পদে অধিষ্ঠিত ছিলেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ¦ নজরুল ইসলামসহ দলের উর্দ্ধতন নেতৃবৃন্দের পরামর্শে তিনি নিজ ইচ্ছায় ৩০ জানুয়ারীর নির্বাচন থেকে মেয়র পদে তার প্রার্থীতা প্রত্যাহার করছেন।

এ সময় তিনি সকলকে নৌকা প্রতিকের প্রার্থী মনিরুজ্জামান বুলবুলকে ভোট দেওয়ার আহবান জানান। এ সময় সেখানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বিএম নজরুল ইসলাম, জেলা আওয়াশীলীগের দফতর সম্পাদক হারুনার রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন, সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি শওকত হোসেন,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, সাধারন সম্পাদক আলিমুর রহমান প্রমুখ। উল্লেখ্য ঃ এর আগে বিএনপির বিদ্রোহী প্রার্থী ও সাবেক মেয়র আক্তারুল ইসলাম তার স্ত্রী নার্গিস আক্তারকে সমর্থন জানিয়ে গত ১৮ জানুয়ারী তিনি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাঁড়ান। তিনি গত ২৭ জানুয়ারী প্রধান মন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় বর্তমানে জেল হাজতে রয়েছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *