সমাজের আলো : আকস্মিক সাতক্ষীরা সদরের ডিবি ইউনাইটেড হাইস্কুল পরিদর্শন করলেন জেলা প্রশাসক (ডিসি) মো. হুমায়ুন কবির। রোববার (২০ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে স্কুলটি পরিদর্শন করেন তিনি। এ সময় অষ্টম শ্রেণিতে বিজ্ঞান বিষয়ে ২৫ মিনিট পাঠদান করেন জেলা প্রশাসক।

ডিবি ইউনাইটেড হাইস্কুলের প্রধান শিক্ষক মোমিনুর রহমান জানান, ধূলিহর ও ব্রহ্মরাজপুর ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণ চলছিল বিদ্যালয়ের মাঠে। সেটি তদারকি করেন জেলা প্রশাসক। পরে আকস্মিক বিদ্যালয় পরিদর্শন করেন তিনি। এ সময় অষ্টম শ্রেণিতে বিজ্ঞান বিষয়ে পাঠদান করছিলেন শিক্ষক। পরে ডিসি স্যার শ্রেণিকক্ষে গিয়ে ২৫ মিনিট শিক্ষার্থীদের সঙ্গে সময় কাটান ও পাঠদান করেন।

তিনি বলেন, বিভিন্ন বিষয়ে শিক্ষার্থীদের প্রশ্ন করলে শিক্ষার্থীরাও সঠিক উত্তর দিয়েছেন। এতে সন্তোষ প্রকাশ করেছেন জেলা প্রশাসক। এ ছাড়া বিদ্যালয়ের সার্বিক কার্যক্রমের ওপর তিনি সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি শিক্ষার্থীদের খেলাধুলার ব্যাপারে উৎসাহিত করার পরামর্শ দিয়েছেন।বিদ্যালয়টি পরিদর্শনকালে সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা, ধূলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজান চৌধুরী, ব্রহ্মরাজপুর ইউপি চেয়ারম্যান আলাউদ্দীন উপস্থিত ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *