সমাজের আলো : আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা সহ-সভাপতি আলমগীর আলম লিটনকে বহিস্কারের দাবীতে আওয়ামী লীগের একাংশের বর্ধিত অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকালে ইউনিয়নের আনুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগি সংগঠন এবং মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে বর্ধিত আয়োজন করা হয়।

এলাকার বহু আ’লীগ নেতাকর্মী, সমর্থক, ভুক্তভোগি পরিবার, বীর মুক্তিযোদ্ধা ও সর্বস্তরের মানুষের উপস্থিতিতে বর্ধিত বক্তব্য রাখেন, সদ্য অনুষ্ঠিত ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাহাবুদ্দিন সানা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, মুক্তিযোদ্ধা কমান্ডার মোক্তার হোসেন, আবু বক্কর সিদ্দিক, আব্দুস সামাদ সানা, রফিকুল ইসলাম, আনছার মোল্যা, মাহবুর রহমান গার্জী, ব্যবসায়ী আব্দুল হাকিম সরদার, ইউপি সদস্য এনামূল হোসেন, আছাদুজ্জামান আছাদ, ১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি শরিফুল ইসলাম সাধারণ সম্পাদক আশরাফ উদ্দীন, ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন গাজী, দবীর শিকারী, নুরুজ্জামান মফিজুল ইসলাম, এমাম আলী, গৌরপদ হালদারসহ ছাত্রলীগ-যুবলীগ নেতৃবৃন্দ।

বক্তাগণ বলেন-ইউনিয়ন আ’লীগের সভাপতি, উপজেলা আ’লীগের সহ-সভাপতি বিগত নির্বাচনে আলমগীর আলম লিটন নামধারী আ’লীগার তা এখন প্রমানিত হয়েছে। তিনি নৌকার বিরোধীতা করে বিএনপি’র উপজেলা সাধারণ সম্পাদক রুহুল কুদ্দুছের আনারস প্রতীকের পক্ষে নির্বাচন করেছেন। তার জন্য নৌকার পরাজয় হয়েছে। তিনি নাটকীয়ভাবে ২০১২ সালে আ’লীগে যোগদান করেন। তার আসল রুপ জনগণ ধরে ফেলেছে। তিনি ও তার দোসররা বিছট কেন্দ্রে নৌকার এজেন্ড ঢুকতে দেয়নি। তার নির্দেশে নৌকার ভোটারদেরকে কেন্দ্রে ঢুকতে দেওয়া হয়নি। রুহুল কুদ্দুছ নির্বাচিত হয়েছেন তাতে আমার ক্ষোভ নেই, তিনি শান্তিপূর্ণভাবে পরিষদ চালান তাতে আমার বিরোধীতা থাকবেনা। কিন্তু মানুষকে হুমকী ধামকী, বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া, ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুলের মৎস্য ঘের জবর দখল করার ঘটনা আমরা বরদাস্ত করবো। চেয়ারম্যান হিসেবে শপথ নেওয়ার পর কোন নৌকা কর্মী এলাকায় থাকবেনা এমন হুমকীর তীব্র নিন্দা জ্ঞাপন করে তিনি প্রশাসন, আইন প্রয়োগকারী সংস্থাসহ আ’লীগের উর্দ্ধতন নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেন। সাথে সাথে আলমগীর আলম লিটনকে অবিলম্বে সভাপতি পদ থেকে বহিস্কার করার জোর দাবী জানিয়ে উপজেলা, জেলা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের হস্তক্ষেপ কামনা করেছেন। প্রেসবিজ্ঞপ্তি




Leave a Reply

Your email address will not be published.