সমাজের আলো : আশাশুনি উপজেলা সদরে সোদকোনা গ্রামে চেতনানাশক ওষুধ খাইয়ে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে একটি সংঘবদ্ধচক্র।রবিবার (৭ নভেম্বর) দিবাগত রাতে আশাশুনি সদর ইউনিয়নের সোদকোনা গ্রামের বিশিষ্ট ব্যবসায়ী শংকর মন্ডল ও তার স্ত্রী কালিদাস মন্ডলকে চেতনা নাশক ঔষধ স্প্রে ব্যবহার করে অচেতন করে টাকা, স্বর্ণালংকার ও একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে এ সংঘবদ্ধচক্র। সরেজমিন ঘুরে জানা যায় প্রতিদিনের ন্যায় শংকর মন্ডল বাজার থেকে এসে তার স্ত্রী সহ বাড়িতে রাতের খাওয়া শেষ করে ঘুমিয়ে পড়িছিলেন।

এ সময় গভীর রাতে এই চক্রটি রান্না ঘরের জানালা দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে চেতনানাশক ওষুধ দিয়ে তাদেরকে অজ্ঞান করে। এরপর বাড়ির মালিক শংকর মন্ডল ও তার স্ত্রী অচেতন হয়ে পড়লে এই চক্রটি ঘরের ভিতরে প্রবেশ করে আলমারি ও বাক্সে থাকা জিনিসপত্র তছনছ করে নগদ টাকা, স্বর্ণালংকার ও তার ব্যবহৃত হোন্ডা মোটরসাইকেল নিয়ে চলে যায়। ঘটনার দিন সকালে প্রতিদিনের ন্যায় দুধওয়ালা তার বাড়িতে দুধ নিতে এসে দেখে বাড়ির মালিক শংকর মন্ডল অচেতন হয়ে পড়ে আছে।

তখন তিনি পার্শ্ববর্তী লোকজনকে ডাকলে তারা এসে অচেতন অবস্থায় স্বামী-স্ত্রী কে প্রথমে আশাশুনি সদর হাসপাতালে নিয়ে যান সেখানে কোন অবস্থার উন্নতি না হওয়ায় তাদেরকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আশাশুনি থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম কবির বলেন ঘটনাটি শোনার পরে পুলিশ পাঠিয়ে অচেতন ব্যক্তিদের চিকিৎসার ব্যবস্থা করেছি। যারা এ ঘটনা ঘটিয়েছে তারা একটি সংঘবদ্ধচক্র এই সংঘবদ্ধচক্রকে খুঁজে বের করার জন্য কার্যক্রম অব্যাহত রয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।




Leave a Reply

Your email address will not be published.