সমাজের আলো : আশাশুনির শ্রীউলায় রাস্তার পাশে একটি গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে ছালাম সরদার(৬০) নামে এক চিংড়ি ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু হয়েছে।
ঘটনাটি ঘটেছে বুধবার রাতে ইউনিয়নের শ্রীউলা গ্রামের সরকার পুকুরের পাশে।
ছালাম সরদার শ্রীউলা গ্রামের মৃত ছুরমান আলী সরদারের বড় ছেলে।
স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার ভোরে তাকে রাস্তার পাশের শিশু গাছে ডালে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলে থাকতে দেখতে পায়। তবে তার পা মাটিতে লাগানো এবং গাছের কাছাকাছি তার দেহটি ছিল। ধারনা করা হচ্ছে কেউ তাকে হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে।নিহত ছালাম সরদারের ভাই বাবু জানান, তার ভাই রাতে দোকানে থাকতো এজন্য আমরা বলতে পারছি না সে কখন শ্রীউলা এসেছিলো।
জানাগেছে, ছালাম সরদার প্রায় ৩০ বছর পূর্বে শ্রীউলা বাড়ি থেকে চলে গিয়ে ১কিলোমিটার দুরের কালিগঞ্জ উপজেলার ইউছুপপুর গ্রামে স্থায়ীভাবে বসবাস করতে থাকে।
বাগদা চিংড়ি ব্যবসার সাথে জড়িত থাকায় পাওনা টাকার তাগেদায় সে মাঝে মধ্যে তার পুরানো বাড়ি থেকে আধা কিঃ মিটার দুরে সরকার পুকুর এলাকায় আসতো।এদিকে চিংড়ি ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যুতে শ্রীউলা ও ইউছুপপুর গ্রামসহ পাশ্ববর্তী এলাকার মানুষের মধ্যে মৃত্যুর রহস্য নিয়ে গুনজন শুরু হয়েছে। খবর পেয়েই সকালে থানা থেকে ফোর্স পাঠানোর হয়েছে বলে জানান আশাশুনি থানা অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *