সমাজের আলো : আশাশুনির কুল্যা ইউনিয়নে ভোটের মাধ্যমে আ’লীগের দলীয় মনোনয়ন প্রার্থী তালিকা নির্বাচন করা হয়েছে। শনিবার ইউনিয়ন পরিষদ হল রুমে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হয়। ভোর্টে সর্বোচ্চ ভোট পেয়ে তালিকার ১নং আবেদনকারী হিসেবে নির্বাচিত হয়েছেন দেলওয়ার হোসাইন। ২য় স্থানে রয়েছেন সাজ্জাদুল হক টিটল।

শুক্রবার ইউনিয়ন আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় ৬ জন প্রার্থী দলীয় মনোনয়ন পেতে আবেদন করেন। সভায় শনিবার বিকালে তালিকার ক্রমিক নির্ধারণের জন্য ভোট গ্রহণ করা হবে। সে মোতাবেক হিরুলাল বিশ্বাসের সার্বিক ব্যবস্থাপনায় আবু সাইদ ঢালীর পরিচালনায় ভোট গ্রহণ করেন পার্শ্ববর্তী বুধহাটা ইউনিয়নের ৪নং ওয়ার্ড আ’লীগের সভাপতি রফিক উদ্দিন ঢালী।

শনিবার বিকাল ৪ টা থেকে ৫.৪০ মি. পর্যন্ত ভোট গ্রহণ করেন। ৭৪ জন ভোটারের মধ্যে ৬০জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন। দলীয় মনোনয়ন পেতে আবেদনকারী এসএম দেলওয়ার হোসাইন ২২ ভোট পেয়ে ১ম স্থান অধিকার করেন। তালিকায় ১২ ভোট পেয়ে ২য় স্থানে রয়েছেন সাজ্জাদুল হক টিটল। ৯ ভোট পেয়ে ৩য় স্থানে রয়েছেন ওমর সাকি পলাশ, ৫ ভোট পেয়ে ৪র্থ স্থান।এদিকে বর্তমান ইউপি চেয়ারম্যান আব্দুল বাছেত আল হারুন চৌধুরী ও এসএম মাহফুজুর রহমান কাউন্সিলরদের ভাবগতি বেগতিক দেখে ভোটে অংশ নেওয়া থেকে বিরত থাকেন। কিন্তু তালিকায় তাদের দু’জনের নাম রাখার জন্য সভাপতি-সম্পাদক বরাবর মৌখিকভাবে অনুরোধ করেন। বাতিল হয়েছে ১টি ভোট এবং স্থগিত রয়েছে ১১ ভোট।




Leave a Reply

Your email address will not be published.