সমাজের আলো : আশাশুনি উপজেলার বুধহাটা বাজারে সাতক্ষীরা জেলা ইজিবাইক চালক সমিতির বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় বুধহাটা বাজারের মুক্তার সুপার মার্কেটে এ সভা অনুষ্ঠিত হয়।

কুল্যার মোড় ইজিবাইক চালক সমিতির সভাপতি ও বুধহাটা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রমজান আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সদর উপজেলা ইজিবাইক চালক সমিতির সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, খাজরা কমিটির সভাপতি আছাফুর রহমান, চাপড়া কমিটির সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক সুমন হোসেন, বড়দল কমিটির সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম, শোভনালী কমিটির সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক সবুজ হোসেন প্রমুখ।

দ্বিতীয় অধিবেশনে জেলার প্রত্যন্ত অঞ্চলের ইজিবাইক চালক ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দের সম্মতিক্রমে কুল্যার মোড় ইজিবাইক চালক সমিতির সভাপতি রমজান আলীকে জেলা ইজিবাইক চালক সমিতির সভাপতি ও সাতক্ষীরা সদর উপজেলা ইজিবাইক চালক সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলামকে জেলা ইজিবাইক চালক সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া মো: সোহরাব হোসেনকে চাপড়া সড়ক সম্পাদক (লাইন সেক্রেটারি), সদর কমিটির শফিকুল ইসলাম, বড়দল কমিটির মোখলেছুর রহমান, শোভনালী কমিটির ইকবাল ও চাম্পাফুল কমিটির আনারুল ইসলাম মুকুলকে সহ-সভাপতি, বুধহাটা কমিটির মোস্তাক আহমেদকে কোষাধ্যক্ষ নির্বাচিত করে ২১সদস্য বিশিষ্ট জেলা ইজিবাইক চালক সমিতির কার্যকরী কমিটি গঠন করা হয়। আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।




Leave a Reply

Your email address will not be published.