নিজস্ব প্রতিবেদকঃ- খুলনায় এনডিএফ বিডি ডিবেট এন্ড ক্যারিয়ার স্কুলিং প্রোগ্রাম ২০২২ এর উদ্বোধন করা হয়েছে।শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) মহানগরীর বয়রাস্থ ন্যাশনাল ডিবেট ফেডারেশন খুলনা অঞ্চলের আঞ্চলিক কার্যালয়ে তিন মাসব্যাপী এনডিএফ বিডি ডিবেট এন্ড ক্যারিয়ার স্কুলিং প্রোগ্রাম ২০২২ এর উদ্বোধনী ও প্রথম ক্লাস অনুষ্ঠিত হয়।উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার (ইন্ডাস্ট্রিয়াল পুলিশ)খুলনা অঞ্চল এম এ জলিল।
সভাপতিত্ব করেন, তারক চাঁদ ঢালী , সরকারি আজম খান কমার্স কলেজ এর সহযোগী অধ্যাপক ও উপদেষ্টা, ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ খুলনা অঞ্চল।
শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন লায়ন এম আলমগীর।
মহাপরিচালক ও সম্মানিত রেক্টর (ডিবেট এন্ড ক্যারিয়ার স্কুলিং প্রোগ্রাম) ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ।
ক্লাসটি অনলাইন এবং অফলাইন উভয় শিক্ষার্থীদের সমন্বয়ে উপস্থিত বক্তৃতার উপর ক্লাসটি পরিচালনা করেন মোঃ তাকদীরুল গনী নিবিড়।

সহকারী অধ্যাপক, খুলনা পাবলিক কলেজ, বাংলা বিভাগ ও মডারেটর, ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ খুলনা অঞ্চল।
প্রোগ্রামের সার্বিক সমন্বয়ে সাথে ছিলেন মোঃ তরিকুল ইসলাম। সম্মানিত রেক্টর, ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ খুলনা অঞ্চল। জনাব ওমর ফারুক।
ডেপুটি ডিরেক্টর ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ খুলনা অঞ্চল। সামগ্রিক সহযোগিতায় ছিলেন তাসনিম দিবা চৌধুরী, পরিচালক, ন্যাশনাল ডিবেট ফেডারেশন খুলনা অঞ্চল। প্রতি শুক্রবার অনুষ্ঠিত এ কোর্সে ষষ্ঠ থেকে দ্বাদশ শ্রেণীর মোট ২৬ জন শিক্ষার্থী অনলাইন ও অফলাইনে সংযুক্ত হয় ।
আরও উপস্থিত ছিলেন, পরিচালক ন্যাশনাল ডিবেট ফেডারেশন বাংলাদেশ খুলনা অঞ্চল তাসনিম দিবা চৌধুরীসহ অভিভাবক এবং বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী।




Leave a Reply

Your email address will not be published.