এবার সেই শারীরিক প্রতিবন্ধী মেধাবীছাত্রী সাজিয়া খাতুন কে হুইল চেয়ার প্রদান করেছেন সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফকরুল আলম খান। বৃহস্পতিবার ২৪ নভেম্বর সান্ধায় জেলা পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান পক্ষে প্রতিবন্ধী সাজিয়া খাতুনের মা শরিফা খাতুনের কাছে এই হুইল চেয়ার প্রদান করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।
এসময় উপস্থিত ছিলেন সদর থানার ওসি তদন্ত ইন্সপেক্টর মিজানুর রহমান।
এর আগে গত বুধবার মেয়ের লেখাপড়া ও অসুস্থতার জন্য সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এর অফিসে সাহায্যের জন্য আসেন শারীরিক প্রতিবন্ধী মেধাবীছাত্রী সাজিয়া খাতুনের মা শরিফা খাতুন।
পুলিশ সুপার ভুক্তভোগী শরিফা খাতুনের কথা মনোযোগ দিয়ে শোনেন ও তার দুঃখ দুর্দশার কথা শুনে আবেগে আপ্লুত হয়ে যান। মানবিক কারণে অসহায়,অনাহারে,অর্ধাহারে অতি কষ্টে থাকা শরিফা খাতুনকে তাৎক্ষনিক ভাবে ৫,০০০/- টাকা অর্থ সহায়তা প্রদান করেন এছাড়া প্রতিবন্ধী সাজিয়া খাতুনের লেখাপড়ার দায়িত্বভার গ্রহণ করে প্রতি মাসে ৫,০০০/- টাকা অর্থ সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি দেন পুলিশ সুপার।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু জিহাদ ফকরুল আলম খান জানান, এটি ভালো কাজ করার জন্য। প্রশংসা পাওয়ার উদ্দেশ্য নয়। একটি ভালো কাজ দ্বারা যদি অন্যের ভালো হয় এটাই সবচেয়ে ভালো। তিনি বলেন, অসহায় শারীরিক প্রতিবন্ধী মেধাবীছাত্রী সাজিয়া খাতুনের লেখাপড়ার দ্বায়িত্ব নিয়ে মানবিকতার দৃষ্টান্ত স্থাপন করেছেন সাতক্ষীরার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়। ——-
সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.