ইযারব হোসেনঃ  করোনার উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হয়েছে। রোববার মধ্যরাতে ও সোমবার সকালে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি অবস্থায়  তারা মারা যান। তাদের নমুনা সংগ্রহ করে পাঠানো হলেও এখনো রিপোর্ট হাতে পায়নি স্বাস্থ্য বিভাগ।

মৃতরা হলেন, দেবহাটা উপজেলার টাউনশ্রীপুর গ্রামের রাধাকান্ত ও শহরের পুরাতন সাতক্ষীরা এলাকার সাহাবুদ্দীন।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের প্রধান ডা. মানস কুমার জানান, মারা যাওয়া উভয়ের করোনার উপসর্গ ছিল। রাধাকান্ত ১০ দিন আগে হার্ট, কিডনি ও প্রেসারের সমস্যা নিয়ে হাসপাতালের আইসোলেশানে ভর্তি হন। তিনি সকালে মারা গেছেন। এছাড়া মধ্যরাতে আরেকজন মরা গেছেন তিনি ডায়বেটিক সমস্যায় ভুগছিলেন। তাদের নমুনা সংগ্রহ করে আগেই পাঠানো হয়েছে তবে এখনো রিপোর্ট হাতে পাওয়া যায়নি।

এদিকে, সাতক্ষীরা জেলায় বর্তমানে করোনা পজেটিভ শনাক্ত রোগীর সংখ্যা রয়েছে ৭৮ জন। সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. জয়ন্ত কুমার জানান, যারা মারা গেছেন স্বাস্থ্যবিধি মেনেই তাদের দাফন করা হবে।




Comments

  1. প্রশাসনের নির্দেশনা মেনে এখনো যদি মানুষ না চলে, মাক্স না ব্যবহার করে , নিয়মিত হাত না ধুয়ে জনসমাগম করে চলাচলকরে তবে করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার আশাঙ্খা অনেক ৷ তাই সকলের সচেতন হওয়া উচিত৷

Leave a Reply

Your email address will not be published.