সমাজের আলোঃ সাতক্ষীরা সার্কিট হাউজে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল সভাপতিত্ব করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, (উপ-পরিচালক) স্থানীয় সরকার, হুসাইন শওকত এবং অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) এম এম মাহমুদুর রহমান ২৪ মে বেলা ১টার সময় উক্ত মতবিনিময় সভা অনুষ্টিত হয়। জেলা প্রশাসক তার বক্তব্যে স্বেচ্ছাসেবকদেরকে অন্যের ভালো কাজে অনুপ্রাণিত হতে বলেন। নিজেদের জীবনকে নিরাপদে রেখে মানুষকে সচেতন করতে ও স্বেচ্ছাসেবকদেরকে শুরু দুর্যোগ দুর্বিপাকে নয় দেশের একজন সুনাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলতে বলেন।
এসময় উপস্থিত স্বেচ্ছাসেবকদের মাঝ থেকে করোনা ও ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয়ের বক্তব্য রাখেন সাতক্ষীরা ব্লাড ফাউন্ডেশন এর প্রধান সমন্বয়ক মঈনূল আমিন মিঠু, তালা ব্লাড ব্যাংকের সমন্বয়ক নাহিদ হাসান, লাভ আর্মি’ র প্রতিষ্ঠাতা সরদার আবু সাইদ সহ অন্যান্যরা।
মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল স্বেচ্ছাসেবকদের মাঝে মাস্ক ও ঈদ উপহার বিতরণ করেন ও সামাজিক দুরত্ব বজায় রেখে সকলকে সচেতন বার্তা প্রচারের জন্য দিক নির্দেশনা দেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *