সমাজের আলো : কলারোয়ায় এক ব্যবসায়ীকে খুনের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এঘটনায় জীবনের নিরাপত্তার দাবী জানিয়ে ওই ব্যবসায়ী সোমবার সকালে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগ সুত্রে জানা গেছে-উপজেলার চন্দনপুর ইউনিয়নের নাথপুর গ্রামের মৃত কুতুব উদ্দীনের ছেলে ব্যবসায়ী সাইফুদ্দীন সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাথপুর ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী ছিলেন।সে কারনে ওই ওয়ার্ডের মেম্বরের ভাইপো জিল্লুর রহমান নির্বাচনী ভোটকে কেন্দ্র করে পূর্ব শত্রুতা পোষণ করে আসছে। এরই জের ধরে রোববার (১২ডিসেম্বর) বেলা আড়াই টার দিকে প্রতিপক্ষ জিল্লুর রহমান কোন কারণ ছাড়াই তাল কাঠের লাঠি নিয়ে ব্যবসায়ীর বাড়ীতে এসে জানালায় আঘাত করে। এসময় সে অতর্কিত ভাবে অশ্লীল ভাষায় গালি গালাজ করে মারপিট করতে উদ্যত হয়। বিভিন্ন ভয়ভীতি প্রদর্শন করে রাস্তায় পেলে খুন করে ফেলার হুমকি প্রদর্শন করে।

এঘটনা উল্লেখ্য করে তিনি কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছে। এদিকে গ্রামবাসী একত্রিত হয়ে এঘটনার নিন্দা জানিয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য বুধবার (১৫ডিসেম্বর) সকালে রামকৃষ্ণপুর বটতলার মোড়ে এক সংবাদ সম্মেলন করেছেন। সংবাদ সম্মেলনে গ্রামবাসী লিখিত বক্তব্য বলেন এই জিল্লুর রহমান সহ এলাকার কিছু কু-চক্রি ব্যক্তি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গ্রামের সভ্রান্ত পরিবারের সদস্যদের সম্মানহানি করছে।চন্দনপুর ইউনিয়নের নাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় ইউপি চেয়ারম্যান ডালিম হোসেন স্কুলের প্রধান শিক্ষক আক্তারুজ্জামানের সাথে আলাপ আলোচনা করেন। এসময় ইউপি চেয়ারম্যানের সাথে সেখানে উপস্থিত ছিলেন- সাবেক ইউপি সদস্য আবুবকর সিদ্দিক, সাবেক ইউপি সদস্য মিঠু, ব্যবসায়ী সাইফুদ্দিন, সাথি, রাজু, ছোট বখতিয়ার, ব্যবসায়ী আবুল হাসান লাড্ডু, সাবেক ওয়ার্ড আ.লীগের সভাপতি ফজলুর রহমান।

সেখানে কোন প্রকার বাক বিতন্ডা হয়নি। অথচ তার দুই দিন পরে ওই কু-চক্রি ব্যক্তিরা আমাদের হেয় প্রতিপন্ন করতে সাংবাদিকদের কাছে ভুল তথ্য উপস্থাপন করে হয়রানী মূলক সংবাদ প্রকাশ করে। সংবাদ সম্মেলনে মাস্তান জিল্লুর রহমানের বিচার ও সুষ্ঠ তদন্তের জন্য স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।




Leave a Reply

Your email address will not be published.