সমাজের আলো : কলারোয়া প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে প্রেসক্লাবের নিজস্ব কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।সভায় উপস্থিত নির্বাহী কমিটি সর্বসম্মতিক্রমে ক্লাবের গঠনতন্ত্র মোতাবেক ঢাকা থেকে প্রকাশিত দৈনিক ভোরের পাতা পত্রিকা ও সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক কালের চিত্র প্রত্রিকার কলারোয়া প্রতিনিধি সরদার জিল্লুর রহমান এবং সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক পত্রদূত পত্রিকার কেঁড়াগাছি প্রতিনিধি অহিদুজ্জামান খোকাকে প্রাথমিক সাধারণ সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করার চুড়ান্ত অনুমোদন দেয়া হয়।

প্রেসক্লাবের সভাপতি শেখ মোসলেম আহম্মেদের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ক্লাবের সহ.সভাপতি শেখ জাকির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, দপ্তর-প্রচার সম্পাদক সুজাউল হক, নির্বাহী সদস্য গোলাম রহমান, সহকারী অধ্যাপক কেএমআনিছুর রহমান প্রমুখ।

উল্লেখ্য, বিগত ২ মাস আগে বিভিন্ন স্থানীয় এবং নিবন্ধিত ও নিবন্ধনের প্রক্রিয়ায় থাকা অনলাইন নিউজ পোর্টালে কলারোয়া প্রেসক্লাবে নতুন সদস্য নেওয়ার জন্য বিজ্ঞপ্তি দেওয়া হয়। সেই মোতাবেক ২৬ জন সাংবাদিক কলারোয়া প্রেসক্লাব থেকে সদস্য ফরম সংগ্রহ করেন এবং জমা দেন। ৫ সদস্যের যাচাই-বাচাই কমিটি তাদের কাগজপত্র যাচাই-বাছাই করে ২২ জন সাংবাদিকের কাগজপত্র বিগত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট জমা দেন। পরবর্তীতে শুক্রবার (৩১ ডিসেম্বর) কার্যনির্বাহী কমিটির সভায় গঠনতন্ত্র মোতাবেক উক্ত দুই জন সাংবাদিককে কলারোয়া প্রেসক্লাবের প্রাথমিক সাধারণ সদস্য হিসেবে অন্তর্ভূক্ত করার চুড়ান্ত অনুমোদন দেওয়া হয় বলে জানা গেছে।




Leave a Reply

Your email address will not be published.