হাফিজুর রহমান শিমুলঃ কালিগঞ্জের পল্লীতে ঘেরের মাছ ধরাকে কেন্দ্র করে রোকসানা পারভীন (২৩) নামে দুই সন্তানের জননী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। লাশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।
থানা, পরিবার ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, বুধবার (১০ আগষ্ট) রাত আনুমানিক ১১ টার দিকে উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের বেড়াখালি গ্রামের ইসলাম ঢালীর স্ত্রী ও পার্শ্ববর্তী বিষ্ণুপুর ইউনিয়নের হোগলা গ্রামের রফিকুল ইসলাম গাজীর মেয়ে রোকসানা পারভিন স্বামীর বাড়িতে গলায় রশিতে ঝুঁলে আত্মহত্যা করেছে। নিহতের স্বামী ইসলাম ঢালী ও স্থানীয়রা জানান আমার মৎস্য ঘেরে প্রতিবেশী মোহাম্মদ আলী গাজীর মেয়ে তাসলিমা পারভিন ছিপ দিয়ে প্রায়ই মাছ ধরে। গত বৃহস্পতিবারেও একইভাবে মাছ ধরতে গেলে স্ত্রী বাঁধা দিতে গেলে এবং তার অভিভাবকের নিকট জানালে তাসলিমা পারভীন ক্ষিপ্ত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে ও কাটাকাটির একপর্যায়ে স্ত্রীর গালে সে চড় থাপ্পড় মারে। এ ঘটনায় আমি কোন প্রতিবাদ না করায় আমার উপর অভিমান করে আমার স্ত্রী আত্মহত্যা করেছে। ইউপি সদস্য আহম্মাদ আলী শাহাজী ও গ্রাম পুলিশ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন ইসলাম ঢালী অতি সহজ সরল মানুষ, পেশায় সে দিনমজুর। তার স্ত্রী মূলত সংসারের দায়িত্বগুলো পালন করত। তাদের দুটি সন্তান আছে। রোকসানা পারভীনের পিতা রফিকুল ইসলাম বলেন আমার মেয়ে জামাইয়ের উপর অভিমান করে মৃত্যুর পথ বেছে নেছে, আমার জামাই ভালো লোক।
এ বিষয়ে কালিগঞ্জ থানার ওসি (তদন্ত) এর নিকট জানতে চাইলে তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *