হাফিজুর রহমান শিমুলঃকালিগঞ্জে ভ্রাম্যমান আদালতে শোকর আলী (৩৮) নামের একজন ১ বছরের কারাদন্ড প্রদান করা হয়েছে। সে উপজেলার দুদলী গ্রামের আনছার আলীর পুত্র।

থানা সুত্রে জানাগেছে, কালিগঞ্জের দুদলী গ্রামের আলামিন গাজীর স্ত্রীকে প্রায়’শ কু প্রস্তাব দিয়ে আসছিল শোকর আলী। এনিয়ে স্থানীয় মোড়ল মাতব্বর ও জনপ্রতিনিধিরা শালিষ মধ্যস্ততার জন্যে বসলেও সে হাজির হয়না। এদিকে লম্পট শোকর আলী তার কৃপ্রবৃত্তি বন্ধ না করে আবারও উত্যক্ত ও নানান আকথা কুকথা বলতে থাকে। এরই ধারাবাহিকতায় গত ২০ আগষ্ট রাতে আলামিন গাজীর ঘরের জানালা দিয়ে তার স্ত্রীকে টেনে হেঁচড়ে বে-আব্রু ও শ্লীলতাহানি করে। এঘটনায় আলামিন গাজীর স্ত্রী বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করে।

এরপর থানা পুলিশ তাকে বুধবার বিকালে আটক করে এবং ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম তাকে এক বছরের কারাদন্ড প্রদান করেন। বৃহস্পতিবার থানা পুলিশ তাকে জেল হাজতে প্রেরণ করেন।এমনিভাবে এই লম্পট শোকর আলীকে শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগ দেবহাটা উপজেলায় ভ্রাম্যমান আদালত ২০১৯ সালের ২৭ সেপ্টেম্বরে এক বছরের কারাদন্ড প্রদান করেন বলে ঘনিষ্টজন সুত্রে জানাগেছে।




Leave a Reply

Your email address will not be published.