সমাজের আলো : বিদ্যুৎ অফিসের কর্মকর্তার বিরুদ্ধে নানান অনিয়মের অভিযোগ এনে কালিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করেছেন ভুক্তভোগীরা। শনিবার (২৮ মে) বেলা ১২ টায় কালিগঞ্জ প্রেসক্লাবের হলরুমে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন কালিগঞ্জ উপজেলার কুশুলিয়া ( চন্ডিতলা) গ্রামের ব্যবসায়ী ভোলানাথ সরদার।

তিনি বলেন পল্লী বিদ্যুৎ এর কৃষ্ণনগর শাখার এজিএম স্বপন কুমার পাল ও বিদ্যুৎ অফিসের লাইনম্যান জসিম উদ্দীন সম্পুর্ণ অন্যায়ভাবে বিদ্যুৎ বিল পরিশোধ থাকলেও প্রতিহিংসা বশতঃ ৩টি মিটারের সংযোগ বিচ্ছিন করেছেন। একারণেই আমি ও আমার প্রতিষ্ঠানের ৮ জন ব্যবসায়ির গত এক সপ্তাহ যাবত মারাত্মক ক্ষতির সন্মুখিন হয়েছি।

তিনি বলেন কালিগঞ্জ বাঁশতলা সড়কের চন্ডিতলা নামক স্থানে সড়কের উত্তর পাশের ফুটপাত দখল করে উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের শামছুর তরফদারের পুত্র রেজাউল ইসলাম ও কুশুলিয়া গ্রামের দুলাল মন্ডলের পুত্র অরুপ মন্ডল বিল্ডিং নির্মান করছেন। গত পাঁচ বছর ধরে তারা বিল্ডিংয়ের কাজ চলমান রেখেছেন।

তারা নিয়ম না মেনে কালিগঞ্জ বাঁশতলা মেইন বিদ্যুৎ লাইনের উচ্চ ভোল্টেজ কেবলের নিচে কাজ করছে। এ সড়কের দক্ষিন পাশে আমার রেকডিও সম্পত্তিতে আমি বিশ বছর ধরে সুনামের সাথে ব্যবসা করে আসছি। কিন্তু উক্ত ব্যাক্তিদ্বয়ের আবেদনের প্রেক্ষিতে এজিএম ও লাইনম্যান অবৈধভাবে উত্তর ধারের বিদ্যুতের খুঁটি আমার সম্পত্তিতে বসানোর পায়তারা করছে।

এছাড়াও আমার ও অন্যান্য ব্যবসায়ীর ক্ষতিসাধন করতে বিনা নোটিশে লাইনম্যান জসিম তিনটি মিটারের সংযোগ বিচ্ছিন্ন করেন। তিনি ফুটপাত দখলের প্রতিবাদ ও এজিএম এবং লাইনম্যানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের পাশাপাশি খুঁটি রাস্তা ক্রস না করে তার দাবীতে উপজেলা নির্বাহী কর্মকর্তা, জিএম, ডিজিএম বরাবর লিখিতভাবে আবেদন করেছেন




Leave a Reply

Your email address will not be published.