সমাজের আলো : সাতক্ষীরার কালিগঞ্জে মহান মুক্তিযুদ্ধে ৯নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লে. (অব.) মাহফুজ্ আলম বেগকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) কালিগঞ্জের পিরোজপুর মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদীর উদ্যোগে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লে. (অব.) মাহফুজ্ আলম বেগকে মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য গোল্ড মেডেল পরিয়ে দেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী।অনুষ্ঠানে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ও মথুরেশপুর ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল হাকিম এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এড. হাবিব ফেরদাউস শিমুলের সঞ্চালনায় সংবর্ধিত অতিথি লে. (অব.) মাহফুজ্ আলম বেগ ছাড়াও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রোকনুজ্জামান বাপ্পী, মৌতলা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ফেরদাউস মোড়ল প্রমূখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে পর্যায়ক্রমে সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লে. (অব.) মাহফুজ্ আলম বেগকে কালিগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, উপজেলা পরিষদ, উপজেলা শিক্ষক সমিতি, কালিগঞ্জ প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়।পরে পিরোজপুর মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ উদ্বোধন করেন ৯নং সেক্টরের সাব সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা লে. (অব.) মাহফুজ্ আলম বেগ।




Leave a Reply

Your email address will not be published.