সমাজের আলো :  আওয়ামী লীগ কালিগঞ্জ উপজেলা শাখার বর্ধিত সভা বৃহস্পতিবার (৪ নভেম্বর) সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার নরীম আলী মুন্সির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট’র সঞ্চালনায় এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন, প্রস্তাবিত কমিটির প্রচার প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, দপ্তর সম্পাদক শাহিনুর রহমান, উপজেলা যুবলীগের সাবেক আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির যুব ও ক্রীড়া সম্পাদক শেখ ইকবাল আলম বাবলুসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সম্পাদকবৃন্দ সভায় উপস্থিত ছিলেন।

নির্বাচন সংক্রান্ত কার্যক্রম তদারকির জন্য সভায় সর্বসম্মতিক্রমে শেখ আব্দুর রহমানকে আহ্বায়ক, শাহিনুর রহমান ও শেখ ইকবাল আলম বাবলুকে সদস্য করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদারকি কমিটি গঠন করা হয়েছে।
কমিটি উপজেলার ১২টি ইউনিয়নে দলীয় প্রার্থীদের নির্বাচনের বিভিন্ন বিষয় তদারকি করবে। কোন দলীয় নেতা নৌকার বিরোধিতা করে তাহলে তাদের বিরুদ্ধে রিপোর্ট তৈরি করে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের কাছে জমা দেবেন । পরবর্তীতে উপজেলা কমিটি সেটি রেজুলেশন করে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বহিষ্কার করবেন বলে সিদ্ধান্ত গৃহীয় হয়।

উপস্থিত ছিলেন কুশুলিয়ার দলীয় প্রার্থী শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ, বিষ্ণুপুরের শেখ রিয়াজ উদ্দিন, দক্ষিণ শ্রীপুরের গোবিন্দ মন্ডল, রতনপুরের আলিম আল রাজি টোকন, মথুরেশপুরের ফিরোজ আহমেদ, চাম্পাফুলের মোজাম্মেল হক গাইন, কৃষ্ণনগরের শ্যামলী রানী অধিকারি, মৌতলার রুহুল আমিন, ধলবাড়িয়ার সজল মুখার্জী প্রমুখ।




Leave a Reply

Your email address will not be published.