সমাজের আলো : কালীগঞ্জ উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় বালক উত্তর ভাড়াশিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ,ও বালিকা তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।কালীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ২৮ জূন মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ মাঠে প্রথমে বালিকা তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় এর মধ্যে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোলকাপ সরকারি প্রাথমিক বিদ্যালয় খেলা অনুষ্ঠিত হয়।নির্ধারিত সময়ে গোল না হওয়ায় টাইব্রেকার এর মাধ্যমে খেলাটি নিষ্পত্তি হয়। টাইব্রেকারে তেঁতুলিয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন ও সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় রানার্সআপ হয়। একই মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় উত্তর ভাড়াসিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ১_০ গোলে রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছেন।রানারআপ হয় রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

খেলা শেষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোলকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দল কে ট্রফি ও মেডেল প্রদান করেন প্রধান অতিথি সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, কালিগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সম্পাদক ও উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চুর সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মুস্তাফিজুর রহমান, অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি )রোকনুজ্জামান বাপ্পি, রতনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলিম আল রাজি টোকন , উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফিফা রেফারি শেখ ইকবাল আলম বাবলু, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, উপজেলা শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা একটি বাড়ি একটি খামারের ম্যানেজার মোঃ আলমগীর হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আকরাম হোসেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার ও টুর্নামেন্টের আহ্বায়ক এম মোস্তাফিজুর রহমান, সহকারী শিক্ষা অফিসার ওমর ফারুক, শিক্ষা অফিসার নয়ন দাস, সহকারী শিক্ষা অফিসার প্রশান্ত কুমার, উত্তর ভাড়াসিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুলতান মাহমুদ,প্রমুখ।

অনুষ্ঠানে বালক বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন উত্তর ভাড়াসিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় উত্তর উত্তর ভাড়াশিমলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের খেলোয়াড় তামিম,রানার আপ রতনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বালিকা বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চাম্পিয়ান তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয় তেতুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অধিনায়ক সামিরা মাহমুদ,রানারআপ সোনাতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, উভয় দলের খেলোয়াড়দের মেডেল প্রদান করা হয়। অনুষ্ঠানে মুড়াগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইসমাইল হোসেন মিলন জাতীয় পর্যায়ে ধারাভাষ্যকার হিসেবে মনোনীত হওয়ায় কালীগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। খেলায় প্রচুর দর্শক সমাগম হয়। খেলাটি পরিচালনা করেন বাবু, সরকারি রিফাত ও রবিউল, এবং তাপস। খেলাটি ধারাবর্ণনা ছিলেন ইসমাইল হোসেন মিলন ও প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম।




Leave a Reply

Your email address will not be published.