বিশেষ প্রতিনিধি : সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের দেশব্যাপী উন্নয়ন ও আওয়ামীলীগ সরকারের ধারাবাহিক সাফল্য প্রচারে ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ নেতৃবৃন্দ,সহযোগী সংগঠন ও দলীয় কর্মীদের সাথে মতবিনিময় করেছেন এমপি জগলুল হায়দার ।

আজ ৩১ মে মঙ্গলবার বিকাল ৫ টায় কালীগঞ্জের ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাবু সজল মুখার্জির সভাপতিত্বে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের সফলতা প্রচারে প্রধান অতিথির বক্তব্যে রাখেন সাতক্ষীরা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম জগলুল হায়দার। এ সময় তিনি বলেন, বর্তমান সরকার কোটি কোটি মানুষের মাঝে বিনামূল্যে করোনা টিকা প্রদান করেছে,যেটা উন্নত বিশ্ব করতে পারেনি। বর্তমানে বাংলাদেশে করোনা পরিস্থিতি স্বাভাবিক। মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীনদের মাঝে গৃহ প্রদান করেছে, গরীব অসহায়দের মাঝে বিভিন্ন ভাতা চালু করেছে, স্বল্পমূল্যে খাদ্য সামগ্রী ( টিসিবি পণ্য) সরবরাহ করেছে,১০ টাকা মূল্যে ফেয়ার প্রাইজের চাল সরবরাহ করছে । এলাকার রাস্তাঘাট,স্কুল-কলেজ-মাদ্রাসা সহ সার্বিক বিষয়ে ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে।

আমাদের মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। বর্তমান সরকার উন্নয়নের রোল মডেল। ভবিষ্যতে আপনাদের সুচিন্তিত মতামত বর্তমান সরকারের পক্ষেই প্রদান করবেন। বর্তমান আওয়ামীলীগ সরকারই পারে বিশ্বের উন্নত দেশের কাতারে বাংলাদেশকে পৌঁছে দিতে । তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্ব ও সময়োপযোগী পদক্ষেপের উপর সবসময় ভরসা রাখতে বলেন।ইউনিয়ন পরিষদ নির্বাচনের পর এলাকায় কিছু অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। আওয়ামী লীগের নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে। এসব বিষয়ে আমি স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয়কে অবহিত করব এবং দলীয় সর্বোচ্চ ফোরামে আলাপ করব। এ সময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য দোয়া চান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘায়ু ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্যামনগর সদর ইউনিয়ন আ’লীগের সভাপতি সাংবাদিক আলহাজ্ব জি এম আকবর কবীর।এ সময় উপস্থিত ছিলেন ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ধলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজল মুখার্জী।




Leave a Reply

Your email address will not be published.