অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা ৩ ঘন্টা দেরিতে আসায় নানান বিলম্বনার মধ্য দিয়ে জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে নানান কর্মসূচি নিয়ে দিবসটি পালনের প্রস্তুতি নেওয়া হয়।

দিনের কর্মসূচির মধ্যে ছিল সকাল সাড়ে ৯ টায় সমবায়ীদের সমন্বয়ে শোভাযাত্রা সকাল ১০টায় অতিথিদের আসন গ্রহণ, সকাল ১০:১৫ মিনিটে পবিত্র কোরআন তেলাওয়াত, সকাল সাড়ে ১০টায় স্বাগত বক্তব্য বেলা১১টায় সমবায়ীদের বক্তব্য, বেলা ১২ টায় প্রধান অতিথির বক্তব্য, বেলা সাড়ে ১২টায় সভাপতি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান সমাপনী ঘোষণা।

অনুষ্ঠানের স্থলে গিয়ে দেখা যায় সব প্রস্তুতি সম্পন্ন কিন্তু অনুষ্ঠানের সভাপতি এবং প্রধান প্রধান অতিথির আগমন না ঘটায় অনুষ্ঠান বিলম্বিত হচ্ছে। কালিগঞ্জ উপজেলা সমবায় কর্মকর্তা আকরাম হোসেনের নিকট জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা পাশে একটি এনজিওর অনুষ্ঠানে থাকায় দেরি হচ্ছে। তবে জাতীয় অনুষ্ঠান ফেলে রেখে একটি এনজির অনুষ্ঠানে থাকা নিয়ে নানান গুঞ্জন শুরু হয়। শেষমেষ বেলা ১২:১৫ মিনিটে উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এবং প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী অনুষ্ঠানের স্থলে হাজির হন। এবং তড়িঘড়ি করে শোভাযাত্রা এবং ফটোসেশন শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপ জেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সাবেক সমবায় কর্মকর্তা তৈয়বুর রহমান, উপজেলা বিআরডিবির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আকরাম হোসেন প্রমূখ। অনুষ্ঠান শেষে উপজেলার ১২ টি শ্রেষ্ঠ সমবায় সমিতিকে ক্রেস্ট প্রদান করা হয়।

সমাজের আলো




Leave a Reply

Your email address will not be published.