মোঃ সোহাগ হোসেন,শার্শা যশোরঃ আসন্ন ইউপি নির্বাচনে শার্শা উপজেলারা কায়বা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে আস্থার প্রতীক ফুটবল মার্কার মেম্বার প্রার্থী আব্দুল মান্নান গাজী।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ সমাজসেবক হিসেবেও প্রশংসায় ভাসছেন।

তিনি জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষদের।
নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান তিনি।
স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন, রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। তাই আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে অবহেলিত ৯নং ওয়ার্ডের উন্নয়নের স্বার্থে তরুণ সমাজ সেবক আব্দুল মান্নান গাজী কে মেম্বার হিসেবে দেখতে চাই ওয়ার্ডবাসী।

তিনি দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন ভাবে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

আব্দুল মান্নান গাজী কলরোয়া নিউজ কে বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে কায়বা ইউনিয়নের অবহেলিত ৯নং ওয়ার্ডের সকল রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। মাদক ও সন্ত্রাস বাল্যবিবাহ নির্মূল করব। কায়বা ইউনিয়নের মডেল ৯নং ওয়ার্ড উপহার দেওয়ার চেষ্টা করব। সরকারি যেকোন সেবা বিনামূল্যে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করব। মূলত আমি জনপ্রতিনিধি নয়, বরং জনবান্ধব প্রতিনিধি হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও এধারা অব্যাহত থাকবে। ওয়ার্ডের যেকোন সমস্যা সমাধানে গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে জনগণের ন্যায্য অধিকারকে প্রতিষ্ঠিত করার চেষ্টা করব। বিচার শালিসে দালালি প্রবণতা দূরীকরণে সার্বক্ষণিক চেষ্টা করবো ইনশাল্লাহ্।

আব্দুল মান্নান গাজী তি‌নি আ‌রও বলেন, ৯নং ওযার্ডের সকল ভোটারের নিকট আমার উদাত্ত আহ্বান, আমাকে (ফুটবল) মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে আপনাদের পাশে থেকে ওয়ার্ডবাসী, ও মেহনতী মানুষের অধিকার আদায়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়ন ধারাকে বাস্তবায়ন করার সুযোগ দিন।




Leave a Reply

Your email address will not be published.