রনি হোসেন, কেশবপুর : কেশবপুরে রোডের শিশু গাছ থেকে পড়ে আনছার আলী খাঁ (৬৫) নামে এক গাছির মৃত্যু হয়েছে। রোববার বেলা ১১টার দিকে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের বেলকাটি গ্রামে একটি বাগানে গাছের ডাল কাটতে গিয়ে নিচে পড়ে তিনি আহত হন। সোমবার সকালে তিনি যশোর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আনছার আলী খাঁ উপজেলার বেলকাটি গ্রামের মৃত জয়নাল খাঁর ছেলে।

পাঁজিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রফিকুল ইসলাম বুলু ওই ব্যক্তির গাছ থেকে পড়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানায়, আনছার আলী খাঁ পেশায় একজন গাছি ছিলেন। রোববার সকালে বেলকাটি গ্রামের প্রতিবেশি এক ব্যক্তির বাগানে রোড শিশু গাছের ডাল কাটতে ওঠেন। এ সময় অসাবধনতাবশত তিনি গাছ থেকে পা পিছলে নিচে পড়ে মারাত্মক আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে আনছার আলী খাঁ মারা যান।

এ ব্যাপারে কেশবপুর থানার উপপরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম বলেন, গাছ থেকে পড়ে মারা যাওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। এলাকায় ওই ব্যক্তি আনছার গাছি নামে পরিচিত ছিলেন। তিনি মানুষের গাছগাছালি পরিষ্কার করতেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *