সমাজের আলো : শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের বৈশালী গ্রামের আবু তালেবের পুত্র আল-আমিন পূর্বের মামলা তুলে না নেওয়ায় ব্যাপক মারপিট করে জখম করেছে একই এলাকার মোসলেম গাজীসহ তার ছেলে, স্ত্রী, মেয়ে এবং জামাতা।

এ বিষয়ে শ্যামনগর থানায় মামলা করেছেন ভুক্তভোগী আল-আমিন। যার নং ২৪। এজাহার সূত্রে জানা গেছে, গত ১৩ এপ্রিল, বেলা ১.৩০ মিনিটের সময় আল-আমিন তার স্ত্রী কবিতা নাছরিন মোটরসাইকেল যোগে বাড়ির উদ্দেশ্যে রওনা দিলে মোসলেমের বাড়ির সামনে ইটের সোলিং রাস্তার উপর পৌঁছানো মাত্রই বৈশখালী গ্রামের মোসলেম গাজীর ছেলে রুবেল, মৃত আম্মাদ গাজীর পুত্র মোসলেন গাজী, মিজানুর রহমানের পুত্র রেজাউল ইসলাম, রেজাউলের স্ত্রী মৌসুমি, মোসলেম গাজীর মেয়ে নুর নাহার একত্রিত হয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে এবং আল-আমিনের অন্তসত্বা স্ত্রীর কাছে থাকা স্বর্ণের অলংকার, আলামিনের মোবাইল ও নগদ টাকা কেড়ে নেয়।

এ সময় আসামীগন আলামীমের স্ত্রীর ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা, মারধরসহ শ্লীলতাহানী করে। অন্যদিকে আল-আমিনের মাথা আঘাত করে রক্তাক্ত জখম করে। তাদের চিৎকারে স্থানীয় মৃত বাকার গাজীর ছেলে ওমর আলী, মৃত কুরবান গাজীর ছেলে হামিদ গাজী, কালাম মোল্যার ছেলে বাবু, মৃত হানিফ গাজীর ছেলে নেজাম গাজী আল-আমিন ও তার স্ত্রীকে উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে ভর্তি করেন। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফজলে রাব্বী বলেন, প্রাথমিকভাবে মামলার সত্যতা পাওয়া গেছে। আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *