সমাজের আলো : শ্যামনগরের কৈখালী এস.আর মাধ্যমিক বিদ্যালয়ে গুণীজন সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থী পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ এপ্রিল (সোমবার) বিকাল ৫ টার সময় শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের এস আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাঙ্গনে প্রাক্তন শিক্ষক ও গুণীজন সংবর্ধনা সহ প্রাক্তন শিক্ষার্থী পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম। এস আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক অসিত কুমার মন্ডল (অজিত) এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক হারুন অর রশিদ, সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুর রশিদ, মুন্সিগঞ্জ ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শ্রী বিধুস্রবা মন্ডল(তপন), শ্যামনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জি এম আকবর কবীর, কৈখালী ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি আলহাজ্ব জি এম রেজাউল করীম, রমজাননগর ইউনিয়ন আওয়ামীলীগের( ভারপ্রাপ্ত )সাধারন সম্পাদক পতিত পাবন মন্ডল
, রমজাননগর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ইউপি সদস্য আব্দুল হামিদ লাল্টু, খানপুর মানবিক ফাউন্ডেশনের পরিচালক ওমর ফারুক প্রমূখ।
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন অত্র পূনর্মিলনী অনুষ্ঠানের উদ্যোগতা কৈখালী বুলবুল ফাউন্ডেশনের চেয়ায়রম্যান ব্যাংকার জি এম বুলবুল আহমেদ,প্রভাষক মহসিন হোসেন ও শেখ আবু দাউদ।

উল্লেখ্য কৈখালী এস আর মাধ্যমিক বিদ্যালয়টি ১৯৬৬ সালে প্রতিষ্ঠিত হয়। একাধিকবার স্থান পরিবর্তন করে সর্বশেষ ১৯৭২ সালে কৈখালীর যাদবপুরে স্থায়ী হয়। ইংরেজি ২০২২ সালে বিদ্যালয়টির ৫০ বছর পূর্ণ হয়।
ছবি:কৈখালী এস.আর মাধ্যমিক বিদ্যালয়ে প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী ও গুণীজনদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন এমপি এস এম জগলুল হায়দার।




Leave a Reply

Your email address will not be published.