সমাজের আলো : সাতক্ষীরা খুলনা মহাসড়কে অল্প সময়ের মধ্যে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২জন নিহত এবং দুর্ঘটনা কবলিত তিনজন কে হাইওয়ে পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য হসপিটালে পাঠিয়েছে।
বৃহস্পতিবার ৫মে সন্ধ্যা 6:30 মিনিটে ডুমুরিয়া মহিলা কলেজ মোড়ে এ সড়ক দুর্ঘটনা ঘটে ।
গাড়ির নাম্বার খুলনা মেট্রো ঘ ১১০১৬০ পাজারো ডুমুরিয়া মহিলা কলেজের কাছে পৌঁছালে হঠাৎ ইঞ্জিন চালিত ভ্যানটি ফিডার রোডে উঠে পড়লে সাতক্ষীরা গামী পাজারো ভ্যানে পিছনে ধাক্কা দিলে ডুমুরিয়া থানার ভাটারটেক গ্রামের শরিফুল ইসলাম ২৬ এর স্ত্রী রাবেয়া বেগমের কোলে থাকা ৮মাস বয়সের শিশুসন্তান ইব্রাহিম সহ মা ছিটকে পিচের উপর পড়ে কিছুক্ষণ ছটফট করতে থাকে তাৎক্ষণিক মা ও শিশুকে চিকিৎসার জন্য স্থানীয় একটি হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশুপুত্র ইব্রাহিমকে মৃত ঘোষণা করেন।
পরে মা রাবেয়া বেগম কে উন্নত চিকিৎসার জন্য খুলনা খুমেক হসপিটালে প্রেরণ করেন স্বামী শরিফুল ইসলামকে ডুমুরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তবে প্রাইভেট কারে থাকা আহত যাত্রীদের নাম ঠিকানা জানা যায়নি।

ঘটনার ১০মিনিট পরেই উপজেলার বরাতিয়া নামক স্থানে বাসের ধাক্কায় নড়াইল জেলার আকোশপাড়া গ্রামের নিমাই বিশ্বাসের ছেলে। রনি বিশ্বাস ৩০ নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে।
উল্লেখ্য থাকে যে নিহত রনি বিশ্বাস ঈদের ছুটিতে ডুমুরিয়া থানার শোভনা গ্রামে শশুর বাড়ি ও বরাতিয়া গ্রামে মাসিমা ও বোনের বাড়িতে বেড়াতে এসেছিল।
বিকালে বরাতিয়ার মাসিমার বাড়ি থেকে বাজারে যাওয়ার কথা বলে বের হয়। এরপর বরাতিয়ার মোড়ে খুলনাগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় তার মৃত্যু হয়।

ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ
শেখ কণি মিয়া জানান,
খুলনা-সাতক্ষীরা সড়কের দুইটি স্থানে দুর্ঘটনা হয়েছে মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।
হাইওয়ে ওসি মেহেদী হাসান জানান দুর্ঘটনাকবলিত পাজারো গাড়ি ও ভ্যান থানায় হেফাজতে আছে এবং আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে




Leave a Reply

Your email address will not be published.