সমাজের আলো : তালাক দেওয়া স্ত্রীকে বন্ধু বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে মোংলার ছাড়াবাড়ী এলাকার বাসিন্দা শ্রমিক শাহিনকে সোমবার রাতে ছুরিকাঘাতে হত্যা মামলার একমাত্র আসামি মারুফকে খুলনার কয়রা থেকে গ্রেফতার করেছে পুলিশ।আটক মারুফ খুলনার কয়রার আব্দুর রশিদের ছেলে। তিনি পৌর শহরের ছাড়াবাড়ী এলাকায় ভাড়া থাকতেন। পেশায় একজন কাঠমিস্ত্রী। ছুরিকাঘাতে নিহত শাহীন (৩৫) ছাড়াবাড়ী এলাকার একরামুল হকের ছেলে।

মঙ্গলবার (২৯ মার্চ) কয়রা থেকে মোবাইল ফোনে বিকাশে আত্মীয়ের কাছে টাকা চান হত্যা মামলার আসামি মারুফ। প্রযুক্তির মাধ্যমে ওই ফোনের স্থান চিহ্নিত করে কয়রা থানা পুলিশের সহায়তায় এসআই রেজার নেতৃত্বে মোংলা থানা পুলিশের একটি টিম মারুফকে গ্রেফতার করতে সক্ষম হয়।মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার রাতে খুলনার কয়রা থানা পুলিশের হেফাজতে রাখা হবে মারুফকে। সকল আইনি প্রক্রিয়া শেষে বুধবার মোংলা থানায় আনা হবে শাহিন হত্যা মামলার আসামি মারুফকে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভারতে পালাতে কয়রায় আত্মীয়ের বাড়িতে অবস্থান নেয় মারুফ।জানা গেছে, মারুফ ও নিহত শাহিনের মধ্যে একসময় খুবই বন্ধুত্ব ছিলো। মারুফের তালাক দেয়া স্ত্রীকে শাহিন বিয়ে করলে তাদের মধ্য শত্রুতা শুরু হয়। এর জেরে সোমবার (২৮ মার্চ) রাত ৮টার দিকে শাহিনের পেটের বামপাশে ছুরিকাঘাত করে মারুফ। এর পর হাসপাতালে নেয়ার পথে শাহিনের মৃত্যু হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *