খুলনা প্রতিনিধিঃ খুলনা নগরীতে সন্ত্রাসী কার্যকলাপ ও মাদক ব্যবসায় সহয়তা না করায় আরিফ হাওলাদার নামে এক ইজিবাইক চালককে দুর্বৃত্তরা ছুরিকাঘাতে মারাত্মক জখম করেছে বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাত নগরীর চিত্রালী সিনেমা হলের পাশের একটি ২তলা ভবনের বন্ধ গোডাউনের সামনে এ ঘটনা ঘটে। এঘটনায় খালিশপুর থানায় একটি এজহার দায়ের করা হয়েছে। বর্তমানে আরিফ হাওলাদার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পুরুষ সার্জারি ইউনিটে ভর্তি রয়েছেন। তবে ভূক্তভোগীর অভিযোগ, এজাহাররে যে সকল আসামিদের অন্তর্ভূক্ত করা হয়েছে তাদেরকে তিনি চিনেন না। অধিকাংশই হামলার সাথে জড়িত নয়। সঠিক অপরাধীকে গ্রেফতার করে শাস্তির আওতায় আনার দাবি জানান ভুক্তভোগী আরিফ হাওলাদার।

এজাহারের তিন নম্বর আসামি মোঃ আসিফ বিহারি জানায়, আমি ভূক্তভোগীকে চিনিই না। আমি সড়যন্ত্রের শিকার। খালিশপুরের কুখ্যাত মাদক কারবারি সাইদুজ্জামান সাগর ষড়যন্ত্র করে আমার নাম ঢুকিয়েছে। আমি এর সঠিক বিচার চাই, একই সাথে আমার নাম কেন ঢুকানো হলো তারও তদন্ত সাপেক্ষে বিচার চাই।
ভূক্তভোগীর মা তাসলিমা বেগম জানান, আমার ছেলে নিরীহ ও শান্ত। কেন তাকে হামলা করলো? ওর যদি কিছু হয়ে যেতো তখন আমার কি হতো? আমার ছেলেকে ওরা হত্যার জন্যই হামলা করেছিলো। প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই।
খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আনোয়ার হোসেন জানান, কোন নিরপরাধ ব্যাক্তিকে মামলায় জড়ানোর সুযোগ নেই। হামলার ঘটনায় তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে। সঠিক অপরাধিকে শাস্তির আওতায় আনা হবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *