সমাজের আলো : নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলায় পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। খুলনা নগরীর বাদামতলা দিঘিরপাড় এলাকার তুহিন মোড়লের ভাড়াটিয়া বাড়িতে এঘটনা ঘটে। রবিবার দিবাগত রাত ১০টার দিকে ধর্ষক আছাদ (৪৮) কে গ্রেফতার করেছে পুলিশ।
থানায় দায়েরকৃত শিশুটির মা শিরিনা বেগমের দায়েরকৃত মামলায় ধর্ষক স্বামীকে গ্রেফতার দেখানো হয়েছে।
মামলার বিবরণ ও স্থানীয়রা জানায়, বাদামতলা এলাকার তুহিন মোড়লের বাড়ির ভাড়াটিয়া ইজিবাইক চালক আছাদ (৪৮) গত এক মাস ধরে কয়েকদফায় ধর্ষণ করেছে তার নিজ মেয়ে (১৫) কে। মেয়ের মা বিভিন্ন অনুষ্ঠানের বাবুর্চির কাজ করেন। গত ১৩ জানুয়ারি রাত ৯টায় কাজ শেষ করে বাড়িতে ফেরেন এসময় ধর্ষনের স্বীকার মেয়েটি তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। এ নিয়ে সংসারে অশান্তির সৃষ্টি হয় । গতকাল রবিবার (১৬ জানুয়ারি) সন্ধার পর মেয়েটির মা কাজ শেষে বাড়ি ফিরে আসার পর স্বামী-স্ত্রীর মধ্যে পুনরায় ঝগড়া শুরু হলে বিষয়টি জানাজানি হয়ে যায়। পরে এলাকাবাসী পুলিশকে খবর দেয়; পুলিশ ১৬ জানুয়ারি রাত ১০টার সময় ধর্ষক পিতা আছাদকে বাদামতলা ভাড়াটিয়া বাড়ি থেকে আটক করে।
মেয়েটির মা বাইরে কাজ করায় তাকে একা পেয়ে লম্পট পিতা আছাদ তার নিজ মেয়েকে বিভিন্নসময়ে ধর্ষণ করে- এমন অভিযোগ রাতে থানায় মামলা হয়েছে। মেয়েটি কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে জানা গেছে।
এ ব্যাপারে খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, এঘটনায় নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মেয়েটির মা বাদী হয়ে স্বামীর নামে মামলা দায়ের করেছে (যার নং-০৯, ১৬/১/২২ইং) । গ্রেফতার ধর্ষককে আজ আদালতে তোলা হতে পারে। একই সাথে মেয়েটির স্বাস্থ্য পরীক্ষার জন্য খুমেক হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *