সমাজের আলো : খুলনার দু’ পৃথক থানা এলাকা থেকে মাদকসহ ৪জন পু‌লিশ সদস্যকে গ্রেপ্তার করেছে নগর ডিবি। নগরীর দৌলতপুর ও সোনাডাঙ্গা থানায় মাদক আইনে তাদের চারজনের বিরুদ্ধে পু‌লিশ বাদী হয়ে মামলা দায়ের করে। যদিও দৌলতপুর থানা থেকে তথ্য মিললেও সোনাডাঙ্গা থানা থেকে মেলে‌নি।

দৌলতপুর থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম মামলার বিষয়‌টি নি‌শ্চিত করে বলেন, পু‌লিশ সদস্য আ‌শিকুর রহমান ও গিয়াস উ‌দ্দিন দু’ জনই পু‌লিশ লাইনে কর্মরত ছিলেন। বর্তমানে তারা সাম‌য়িক বরখাস্ত রয়েছে। শুক্রবার (০২ জুলাই) সন্ধ্যা ৭ টার দিকে দৌলতপুর রেহানা ফি‌লিং স্টেশন সংলগ্ন শহীদু‌ল স্টোরের পাশ থেকে তাদের দেহ তল্লাশী করে নগর ডি‌বি পু‌লিশ ৪০ পিছ ইয়াবা উদ্ধার করে।

ডিবি পুলিশের উদ্বৃতি দিয়ে তিনি বলেন, তারা সেখানে মাদক বি‌ক্রির উ‌দ্দেশ্যে অবস্থান কর‌ছিলেন। শ‌নিবার ডি‌বির এস আই বিধাননচন্দ্র রায় বাদী হয়ে তাদের দুইজনকে আসা‌মি করে থানায় মামলা দায়ের করেন, যার নং ৫।অপর‌দিকে নগরীর সোনাডাঙ্গা ইসলামীয়া কলেজ রোড এলাকা থেকে অপর দু’ জন পু‌লিশ সদস্য গ্রেপ্তার হলেও থানা পু‌লিশ সাংবাদিকদের তথ্য সরবরাহে লুকোচু‌রি করেছে। ওই থানার অ‌ফিসার ইনচার্জ (তদন্ত) না‌হিদ মৃধা নি‌শ্চিত হয়ে বলতে পারে‌নি যে গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা পু‌লিশ সদস্য কি না।এ‌ব্যাপারে ডি‌বি পু‌লিশ প‌রিদর্শক তপন সিংহ গ্রেপ্তার হওয়া ৪ জনই পু‌লিশ সদস্য নি‌শ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের চার জনের বিরুদ্ধে সোনাডাঙ্গা ও দৌলতপুর থানায় ডি‌বি পুলিশ বাদী হয়ে মাদক আইনে পৃথক মামলা দায়ের করেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *