সমাজের আলো ঃ খুলনায় সড়ক দুর্ঘটনায় দু’ যুবক নিহত সহ অপর একজন মারাত্মক আহত হ‌য়ে‌ছে। বুধবার (৩০ মার্চ) রাত ১১ টার দি‌কে নগরীর শেখ শহীদ আবু না‌সের স্টে‌ডিয়া‌ম সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা‌টি ঘ‌টে। নিহতরা হ‌লো, মৃত আলাউ‌দ্দিন শেখ নগরীর খানজাহান আলী থানাধীন ইস্টার্ণ গেট গাবতলা এলাকার রহমান শেখের ছে‌লে , অপরজন আটরা গিলাতলা এলাকার ‌মোঃ আরজু আল চয়ন। গুরুতর আহত যুব‌ক মোঃ হা‌মিদুর রহমান গাবতলা এলাকার আনসার আলীর ছে‌লে।

খা‌লিশপুর থানার অ‌ফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন খান সড়ক দুর্ঘটনার বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।

খা‌লিশপুর থানার এসআই পীষুস দাস জানান, বুধবার রাত ১১ টার দি‌কে মোটরসাই‌কেল‌যো‌গে তিনজন খা‌লিশপু‌রের দি‌কে যা‌চ্ছিল। এসময় মোটরসাই‌কেল আ‌রোহীরা আবু না‌সের স্টে‌ডিয়া‌ম সংলগ্নর এলাকায় পৌছা‌লে এক‌টি কাভার্ডভ‌্যান বাম দি‌কে টার্নিং নিলে ওই সময় ওভার‌টেক কর‌ছিল ওই মোটরসাই‌কে‌লের আ‌রোহীরা। তাৎক্ষণিক মোটরসাই‌কেল‌টি কাভার্ডভ‌্যা‌নের ভেতর চ‌লে যায় এবং নিহত দুইজ‌নের শরী‌রের ওপর দি‌য়ে কাভার্টভ্যানের চাকা চ‌লে যায়।

তিনি আরো জানান, দুর্ঘটনার খবর পে‌য়ে খুলনা সদর ফায়ার সার্ভিসের সদস‌্যরা ও আশপা‌শের মানুষ তাৎক্ষণিক ঘটনাস্থলে ছু‌টেেএস তা‌দের উদ্ধার ক‌রে খুলনা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে প্রেরণ করা হয়। এরপর চি‌কিৎসাধীন অবস্থায় আলাউ‌দ্দিন ও চয়ন না‌মে দুই যুব‌কের মৃত‌্যু হয়। আর হা‌মিদুর হাসপাতা‌লেই চি‌কিৎসাধীন র‌য়ে‌ছে।

দৌলতপুর থানা পু‌লিশ ঘাতক কাভার্ডভ‌্যানটি আটক কর‌তে পার‌লে‌ও চালক‌ পালিয়ে যায় বলেও জানান তিনি।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, তারা তিনজনই খুলনা মহানগরীর সিম্ফনি ম্যাক্সটেল মোবাইল কোম্পানির সেলস অফিসার হিসাবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় ওই দিনও তারা ডিউটি/অফিস শেষে ৩জন একই সাথে একটি মোটরসাইকেল যোগে বাড়িতে ফিরছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *