মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ-

খুলনা পাবলিক কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শনিবার (০৪ মার্চ) সকাল ১০ টায় কলেজ প্রাঙ্গণ মাঠে এই ক্রীড়ানুষ্ঠানের আয়োজন করা।
খুলনা পাবলিক কলেজের অধ্যক্ষ লে. কর্নেল মোহামদ শামীমুল আহসান শামীম (এএসসি) এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার মো: আব্দুর রশিদ (সার্বিক)। প্রধান অতিথি ও সভাপতি তাঁদের বক্তব্যে ছাত্রদের লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা, সাহিত্য ও সংস্কৃতি চর্চার উপর গুরুত্ব আরোপ, মাদক ও সন্ত্রাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি এবং শিক্ষার্থীদের পূর্ণাঙ্গ মানুষ হিসেবে গড়ে উঠার ক্ষেত্রে উপদেশ ও দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর কুচকাওয়াজ এবং ডিসপ্লেতে উপভোগ করেন প্রধান অতিথি ও কলেজের শিক্ষক, আমন্ত্রিত অভিভাবক, স্থানীয় বিশিষ্ট ব্যক্তিসহ বিপুলসংখ্যক দর্শক।
এই ক্রীড়া প্রতিযোগিতায় অনেক খেলাধুলা ও অনান্য বিষয়ে শিক্ষার্থীরা অংশগ্রহণ করে। ‘যেমন খুশি তেমন সাজো এবং আমন্ত্রিত অবিভাবক পুরুষদের জন্য ‘নিজের বেলুন রক্ষা করে অন্যের বেলুন ফাটানো’ এবং মহিলাদের জন্য ‘বালিশ খেলা’ অনুষ্ঠানটি হয়েছিল বিশেষ উপভোগ্য। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কৃত করা হয়। বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি। কলেজের বিশাল মাঠ সাজানো হয়েছিল সুন্দরভাবে। খেলাধুলার পাশাপাশি বিভিন্ন বিনোদনমূলক অনুষ্ঠান দর্শকদের আনন্দে ভিন্নমাত্রা যোগ করেছে।




Leave a Reply

Your email address will not be published.