সমাজের আলো :  খুলনার ফুলতলার ব্যবসায়ী রকিবুল খুনের ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে অভয়নগর থানায় একটি মামলা দায়ের করেছেন। যার নং ১০(তারিখ ১৪ মে ২০২২)। এর আগে এ ঘটনায় দু’ ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।আটককৃতরা হলো, অভয়নগর উপজেলার পায়রা ইউনিয়ন পরিষদের (ইউপি) ৮ নম্বর ওয়ার্ডের সদস্য দামুখালী গ্রামের মিলন হালদার ও ৯ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য দত্তগাতী গ্রামের সাইফুল ইসলাম মোল্যা। তাদেরকে সাত দিন রিমান্ডের আবেদন করা হয়েছে।

জেএমবি আটক Archives - Bhorer Kagoj

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে অভয়নগরের দত্তগাতী গ্রামে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন রকিবুল। এ সময় তার স্ত্রী বর্ষা বেগম গুলিবিদ্ধ হন। বৃহস্পতিবার স্ত্রীকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে যশোরের অভয়নগর উপজেলার দত্তগাতী গ্রামের একটি বাড়িতে বেড়াতে আসেন রকিবুল। সেখান থেকে রাতে দত্তগাতী জামিরা বাজার সড়ক দিয়ে তিনি বাড়িতে ফিরছিলেন। রাত সাড়ে আটটার দিকে দত্তগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তার মোটরসাইকেলের গতিরোধ করে বুকে গুলি করে পালিয়ে যায়। এ সময় তাদেরকে ঠেকাতে গিয়ে তার স্ত্রীর পেটে গুলি লাগে।

ঘটনার পর স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রাত ৯টার দিকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক রকিবুলকে মৃত ঘোষণা করেন। আহত বর্ষা বর্তমানে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । রকিবুল আলকা গ্রামের মাহাবুব খন্দকারের ছেলে। তিনি অভয়নগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোল্যা ওলিয়ার রহমান হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।সর্বশেষ এ ঘটনায় শনিবার (১৪ মে) অভয়নগর থানায় গিয়ে নিহতের মা রহিমা বেগম একটি মামলা দায়ের করেন। তবে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। নিহত রকিবুল ফুলতলা বণিক কল্যাণ সোসাইটির ক্রীড়া সম্পাদক ছিলেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *