যশোর প্রতিনিধি : দেশের চালিকা শক্তি রাজনীতি কুলস মুক্ত না হলে, সুস্থধারার রাজনীতি সাম্প্রদাশিকতা ও সমাজের সার্বিক সংকট থোকে মুক্তিলাভ করা সম্ভব না। সমাজের সৎ আদর্শিক মানুষকে সকাল প্রকার অসুভ শক্তির বিরুদ্ধে আন্দোলনে সামিল হতে হবে।তরুন সমাজকে আদর্শিক রাজনীতিতে উদ্ধুদ্ধ করতে হবে। আমর বিশ্বাস করি জনতাই শক্তি।জনতার ঐক্যবদ্ধ সংগ্রামই এক মুক্তি।

ঘুষ দূর্নীতি লুটপাট বন্ধ করতে না পারলে উন্নয়নেরন কথা বলে বৈশম্য দূর করা যাবে না ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) কেন্দ্রীয় সভাপতি এ্যাড. এটিএম এনামুল হক একথা বলেন।আজ ২৭ আগষ্ট শনিবার দুপুরে যশোর জেলা আইনজীবী সমিতির ১ নং ভবনে জেলা ন্যাপোর প্রতিনিধি সম্মলনেন তিনি একথা গুলি বলছিলেন। দেলে জেলা সভাপতি মাষ্টার নুর জালালোর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখোন।

এটিএম এনামুল হক ,নির্বাচন কমিশনকে ইঙ্গিত করে বলেন, আমার ভোট আমি দেব যাকে খুশি তাকে দেব।এটাই মানুষের গনতান্ত্রিক অধিকার।শুষ্টু ও শান্তপূন্ন পরিবেেশে সকল ভোট প্রডিটি ভোটার তাদের ভোটাধীকার পরিবেশ করতে হবে।

তিনি বলেন, দ্রব্যমুল্যের চাপে সাধারণ মানুষ খুবই কষ্টের মধ্যে আছেন।তাদের আয় বড়ছে না প্রতিনিয়ত ব্যায় বেড়েই চলেছে।শুধু উন্নয়নের কথা না ভেবে গরিব দুখির মুখের দিকে তাকিয়ে নিত্যপ্রয়োজনীয় পন্যের দাম কমান।সারা বিশ্ব জালানি তেলোর দাম কমেছে কৃষি ও পরিবহনে ডিজেলের দাম পূর্বে অবস্থানে নিয়ে আসুন।

বিশেষ অতিথী হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সাধারন সম্পাদক বাবু পরিতোষ দেবনাথ সভায় অন্যান্যদের মধ্যে বক্ত্য রাখেন, গোলাম ন্যাপ নেতা, মুর্তজা, নুর ইসলাম, মতিয়ার রহমান, তপন কুমার বিশ্বাস, মোশারফ হোসোন, আনোয়ার হোসেন, আব্দুস সাত্তার, মো. ফরিদ ও আমানুল্লাহ প্রমুখ।

প্রতিনিধি সম্মেলনে মাষ্টার নুর জালালকে সভাপতি ও নুরইসলামে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট জেলস কমিটি গঠন করা হয়।




Leave a Reply

Your email address will not be published.